সাতক্ষীরা কালিগঞ্জে ট্রাকের ধাক্কায় মৃত্যু ১ গুরুতর আহত

আব্দুস ছাত্তার, কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধিঃ

ট্রাকের চাপায় পিষ্ট হয়ে রেহানা পারভিন(২৫) নামের এক গৃহবধূ নিহত হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছেন তার স্বামী শেখ নয়ন আহমেদ (৩৫)। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার রোকেয়া মুনসুর ডিগ্রী কলেজের সামনে এই দুর্ঘটনা ঘটে। হতাহতরা শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের আবাদ চন্ডিপুর গ্রামের বাসিন্দা। নয়ন আহম্মেদ এর বাবার নাম শাহীন শেখ। জনতা ঘাতক ট্রাকটি(যশোর-ট- ১১-৩৩১৮) আটক করে পুলিশে সোপর্দ করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শেখ নয়ন আহম্মেদ তার স্ত্রী রেহানা পারভিনকে নিয়ে বাড়ি থেকে মটর সাইকেলে সাতক্ষীরায় যাওয়ার সময় মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে রোকেয়া মুনসুর ডিগ্রী কলেজ এলাকায় পৌছালে পেছন থেকে একটি দ্রুতগামী ট্রাক তাদেরকে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেল থেকে ছিটকে ট্রাকের নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই রেহানা পারভিন মারা যান। স্থানীয়রা গুরুতর আহত নয়নকে উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

কালিগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা মোঃ ইসমাইল মোল¬া জানান, ঘটনাস্থলে ফায়ার সার্ভিস কর্মকর্তারা উপস্থিত হয়ে দুমড়ে মুচড়ে যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করেছে।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন রহমান জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করা গেলেও এর চালক পালিয়ে গেছে।