এতিমদের মাঝে ঈদের পোষাক বিতরণ করলেন সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান

শাহ জাহান আলী মিটন, সাতক্ষীরা ঃ সাতক্ষীরা জেলা পুলিশের উদ্যোগে এতিম শিশুদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। ১৬ ই এপ্রিল রবিবার দুপুরে সাতক্ষীরা জেলা পুলিশ লাইন্সে এ ঈদ উপহার বিতরণ করা হয়।

সাতক্ষীরা শহরের বাস টার্মিনাল হাফিজিয়া মাদ্রাসা ও কাটিয়া হাফিজিয়া মাদ্রাসার প্রায় ১ শতাধিক শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান এ ঈদ উপহার বিতরণ করেন।
এ সময় তিনি বলেন, ঈদের আনন্দ সকলের সাথে ভাগাভাগি করে নেয়াটা সৌভাগ্যের। আমরা সবসময় এতিম, দুঃস্থ, অসহায় মানুষ ও সুবিধাবঞ্চিত শিশুদের জন্যে কিছু করার চেষ্টা করি।

তিনি বলেন, এর ধারাবাহিকতায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শিশুদের নতুন পোশাক দিয়েছি। শিশু মন সবসময় ব্যাকুল থাকে ঈদে নতুন কাপড় পরার। আমাদের সকলের উচিত আমাদের আশপাশে বসবাসরত মানুষের দিকে একটু খেয়াল রাখা। আমাদের একটু মানবতা জাতির পিতার সোনার বাংলা গঠনে অপরিহার্য ভূমিকা রাখবে। জেলা পুলিশ, সাতক্ষীরা এ মানবিক কার্যক্রমের ধারা ভবিষ্যতেও অব্যাহত রাখবে বলে তিনি জানান।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মো. সজিব খান, সাতক্ষীরা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন’র অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল ইসলাম, জেলা বিশেষ শাখার পরিদর্শক মো. ইয়াসিন আলম চৌধুরী সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Check Also

মালয়েশিয়ার পাম তেলে ইইউ’র নিষেধাজ্ঞা বাংলাদেশের শ্রমবাজারে অশনি সংকেত

বন উজাড়, কার্বন নির্গমনের ঝুঁকি এবং পরিবেশের ভারসাম্য নষ্টগত কারণ দেখিয়ে দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ মালয়েশিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।