দুর্বৃত্তদের গুলিতে লক্ষীপুর জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদকসহ নিহত ২

লক্ষ্মীপুর প্রতিনিধি”

লক্ষ্মীপুরে দুর্বৃত্তদের গুলিতে জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান ও ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাকিব ঈমাম নিহত হয়েছেন। এরমধ্যে আবদুল্লাহ আল নোমান ঘটনাস্থলে এবং রাকিব ঈমাম ঢাকায় নেয়ার পথে মারা যান। নিহত আবদুল্লাহ আল নোমান সদর উপজেলার বশিকপুরের কুশিয়ার কান্দি এলাকার আবুল কাশেমের ছেলে ও জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। তার লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মঙ্গলবার রাত ১০টার দিকে পোদ্দার বাজারে এ ঘটনা ঘটে। এ হত্যাকান্ডে বশিকপুর ইউপির সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবুল কাসেম জিহাদী ও তার বাহিনীকে দায়ী করেছেন নিহত আবদুল্লাহ আল নোমানের ভাই একই ইউপির চেয়ারম্যান মাহফুজুর রহমানসহ এলাকাবাসী।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাত ৯টার দিকে আবদুল্লাহ আল নোমান ও রাকিব ঈমাম পোদ্দার বাজারে যান। তারা পশ্চিম বাজারে পৌছলে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা তাদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুড়ে। এতে জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান।

এসময় তার সঙ্গে থাকা রাকিব ঈমাম গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় রাত ১১টার দিকে ঢাকায় প্রেরণ করা হয়। পথিমধ্যে তিনিও মারা যান।

পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত আবদুল্লাহ আল নোমানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। জড়িতদের ধরতে অভিযান চলছে।

Please follow and like us:

Check Also

এদেশের সাম্প্রদায়িকতার বিশ্বস্ত ঠিকানা বিএনপি: কাদের

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এদেশের সাম্প্রদায়িকতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।