বাড়িতে ডেকে এনে সাবেক স্বামীর বিশেষ অঙ্গ কর্তন

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বাড়িতে ডেকে সারোয়ার (৩৫) নামে এক যুবকের বিশেষ অঙ্গ কাটার অভিযোগে সাবেক স্ত্রীসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকালে সিদ্ধিরগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার ব্যক্তিরা হলেন- সারোয়ারের সাবেক স্ত্রী মোসা. ফরিদা (২৭) ও পাইনাদী নতুন মহল্লা এলাকার বাসিন্দা আমেনা (৪৪)।

এর আগে মঙ্গলবার রাতে চাঁদপুর জেলার পৃথক স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী স্বামী দুবাই প্রবাসী ছিলেন। বিদেশ থাকাকালীন অবস্থায় ফরিদার সঙ্গে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড় ওঠে। পরে উভয়পক্ষের সম্মতিতে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের কিছু দিন যেতেই ভুক্তভোগী সারোয়ার বাংলাদেশে ফিরে জানতে পারেন তার স্ত্রীর আগেও আরেকটি বিয়ে হয়েছিল। সে পরিবারে দুটি সন্তান রয়েছে তাদের। এসব তথ্য জানার পর একপর্যায়ে সারোয়ার তার স্ত্রীকে তালাক দেন।

পরে গত ১৬ এপ্রিল রাত ১১টার দিকে আসামি ফরিদা সারোয়ারকে কথা আছে বলে মিজমিজি পাইনাদী নতুন মহল্লার শামসুদ্দিন স্কুলের পাশে আমেনার বাসায় ডেকে নিয়ে যান। বাসায় প্রবেশের পর পরই ফরিদা ইয়াসমিন তাকে লাচ্ছি ও কেকের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে দেন। একপর্যায়ে ঘুমন্ত অবস্থায় তার বিশেষ অঙ্গ কেটে ফেলা হয়। তার পর তারা দুজনে মিলে সারোয়ারকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে ভর্তি করে পালিয়ে যায়। পরে সারোয়ারের পরিবার খবর পাওয়ার পর ভুক্তভোগীর বাবা বাদী হয়ে মামলা করেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফা জানান, এ ঘটনায় সারোয়ারের সাবেক স্ত্রীসহ দুজন আসামিকেই আমরা গ্রেফতার করতে সক্ষম হয়েছি। আজ দুপুরে তাদের আদালতে পাঠানো হবে।

Please follow and like us:

Check Also

দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা অন্যান্য খেলার পাশাপাশি দেশীয় খেলাকেও সুযোগ দেওয়ার জন্য সংশ্লিষ্ট কতৃর্পক্ষের প্রতি আহবান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।