কৃষকের ধান কেটে বাড়িতে পৌঁছে দিলেন এমপি জগলুল

শ্যামনগর প্রতিনিধি :
কৃষি নিয়ে গড়ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ এই স্লোগানকে সামনে রেখে সবার আগে প্রধানমন্ত্রীর নির্দেশে কৃষকদের পাশে থেকে নিজে হাতে ধান কাটলেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার।
গত বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকালে তার নির্বাচনী এলাকার ছাত্রলীগ, যুবলীগ নেতাকর্মীদের সাথে নিয়ে শ্যামনগর উপজেলার নকিপুর গ্রামের কৃষক ছাকাত আলী মোল্লার জমির ধান কেটে তার বাড়ির উঠানে  সবার আগে পৌঁছে দেন জগলুল হায়দার এমপি।
কৃষকের পাকা ধান কাটতে ফসলের ক্ষেতে রীতিমতো হাতে কাচি নিয়ে হাজির হলেন  সাতক্ষীরা ৪ শ্যামনগর কালিগঞ্জ (আংশিক) আসনের এমপি জগলুল হায়দার। তিনি তার
নির্বাচনী এলাকার মানুষকে উজ্জীবিত করতে প্রায়ই সময় এ ধরনের  নানান কর্মকাণ্ড করে থাকেন। বিভিন্ন সময়ে  শ্রমিকের বেশে মাথায় ঝুড়ি  নিয়ে শ্রমিকদের সাথে উপকূল রক্ষা পানি উন্নয়ন বোর্ডের রাস্তায় মাটি ফেলেন,বর্ষা মৌসুমে  পাওয়ার টিলার নিয়ে ধানের জমি চাষ করে ধান রোপন করেন, এতিমখানার বাচ্চাদের নানানভাবে সহযোগিতার পাশাপাশি তাদের সাথে বসে খাবার খান,  গভীর রাতে গরিব মানুষের বাড়িতে হঠাৎ করে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র সহ উন্নতমানের খাবার নিয়ে চলে যান। এ ধরনের কর্মকাণ্ডের মাধ্যমে তিনি আত্মতৃপ্তি লাভ করেন বলে অনেকেই অভিমত ব্যাক্ত করেন।
এ  প্রসঙ্গে এমপি জগলুল হায়দার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশ মেনেই ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মীদের নিয়ে আজ কৃষকের ধান কেটে দিয়েছি। আমার মতো বাংলাদেশ সকল জন প্রতিনিধিরা কৃষকের ধান কেটে দিলে তারা কৃষকেরা উপকৃত হবে।
আমি  মানুষকে উৎসাহিত ও অনুপ্রাণিত করতে এ  ধরনের কাজ করে থাকি।অনেকে এ বিষয় নিয়ে সমালোচনা করলেও  আমি মনে কিছু করি না। তাদের উদ্দেশ্যে আমি বলতে চাই আসুন আমরা সবাই মিলে দেশটাকে এগিয়ে নিয়ে যাই।আমাদের অর্থনীতির মূল চালিকাশক্তি কৃষি। মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী আমরা এক ইঞ্চি জায়গা পতিত রাখবো না।
 এসময় আরও উপস্থিত ছিলেন শ্যামনগর সদর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মিজানুর রহমান, নকিপুর ক্রিকেট জায়ান্ট একাডেমির  ভাইস চেয়ারম্যান এস এম  ফেরদৌস হায়দার, শ্যামনগর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম এম মাহবুব বাবু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গাজী  একরামুল হক লায়েছ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ সুজন, সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি হাসানুজ্জামান, উপজেলা অনলাইন নিউজক্লাবের সভাপতি মারুফ হোসেন মিলন, কলেজ ছাত্রলীগ নেতা ফয়সাল হায়দার, সুজন, আশিক, আসিফ, অমিত, ইমন, হেলাল, আব্দুর রহিম সহ অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।
Please follow and like us:

Check Also

ইমাম ও মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের আওতায় সুদমুক্ত ঋণ বিতরণ

রাকিবুল ইসলাম, আলিপুর,২৩শে এপ্রিল ২০২৪:সাতক্ষীরা জেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন সাতক্ষীরার আয়োজনে ইমাম ও মুয়াজ্জিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।