ফুলকুঁড়ি আসর সাতক্ষীরা জেলার সাবেক পরিচালক শামীম হোসাইন আর নেই

ক্রাইমবাতা রিপোট, কলারোয়া: জাতীয় শিশু কিশোর সংগঠন ফুলকুঁড়ি আসরের সাতক্ষীরা জেলার সাবেক পরিচালক মোঃ শামীম হোসাইন আর নেই। মঙ্গলবার (২রা মে) সকাল ৮ টার দিকে ২টা কিডনি বিকল জনিত অসুস্থতায় গুরুতর অসুস্থ হয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।
তিনি সর্বশেষ ওলামা বিভাগের ইউনিয়ন সভাপতি ও নারায়ণপুর উত্তরপাড়া জামে মসজিদের খতিবের দায়িত্ব পালন করছিলেন।

মঙ্গলবার আসর বাদ কলারোয়ার শংকরপুরেমরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। কলারোয়া আলিয়া মাদ্রাসার সহকারী শিক্ষক আহসান হাবীব মন্টুর সঞ্চালনায় জানাজা পূর্ব আলোচনা সভায় বক্তব্য পেশ করেন   সাতক্ষীরা সিটি কলেজের সাবেক  জেলার  উপাধ্যক্ষ শহিদুল ইসলাম মুকুল,  শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যাপক রেজাউল ইসলাম,  সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, উপজেলা উলামা বিভাগের সভাপতি অধ্যক্ষ মাওলানা আব্দুল হাই,  অধ্যাপক ইউনুছ আলী বাবু, সোনার বাংলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আশফাকুর রহমান বিপু,  মোঃ এরশাদ আলী ও সাধারণ সম্পাদক হাফেজ ইরফান আলী,  মুরতাজুল হাসান, সাবেক জেলা সভাপতি শেখ আব্দুল গফুর ও জিয়াউল ইসলাম, কলারোয়া আলিয়া মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা আইয়ুব আলী, জালালাবাদ মাদ্রাসার সুপার মাওলানা আব্দুস সাত্তার, কুশোডাঙ্গা দাখিল মাদ্রাসার সুপার মাওলানা ইউসুফ আলী, সিংহ লাল দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মুনায়েম হোসেন প্রমুখ।
জানাজার ইমামতি করেন ২নং জালালাবাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাজলুম নেতা মাস্টার শওকত আলী।
জানাযা শেষে মরহুমের নিজগ্রাম শংকরপুরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। সবার প্রিয় সদা হাস্যজ্জ্বল এই মানুষটি পিতা-মাতা এক ভাই ও এক বোন সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Please follow and like us:

Check Also

পৃথিবীর যেসব দেশে তাপমাত্রা ৫০ ডিগ্রিরও উপরে

জলবায়ু পরিবর্তনের চরম ভয়াবহতার সাক্ষী হতে যাচ্ছে সারাবিশ্ব। প্রতিদিনই একটু একটু করে বৈরি হচ্ছে আবহাওয়া, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।