যে কারণে ৮৪ কোটি টাকা ফেরত দিলেন ‘পাঠান’ নির্মাতা

‘ওয়ার’–এরপর ‘পাঠান’ও সুপারহিট। বলিউড নির্মাতা সিদ্ধার্থ আনন্দের সময়টা তাই ভালোই যাচ্ছে। ভারতের সব বড় প্রযোজনা সংস্থা সিদ্ধার্থ আনন্দের সঙ্গে কাজ করতে মুখিয়ে আছে। এর মধ্যেই প্রভাসকে নিয়ে সিদ্ধার্থ আনন্দের সঙ্গে সিনেমার পরিকল্পনা করে একটি প্রযোজনা সংস্থা। ছবিটি নিয়ে সিদ্ধার্থের সঙ্গে চুক্তি পর্যন্ত হয়ে গিয়েছিল। তবে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, ছবিটি করছেন না সিদ্ধার্থ। ছবিটির জন্য নেওয়া পারিশ্রমিকও ফেরত দিয়েছেন তিনি।

‘বাহুবলী’র পর কেবল দক্ষিণে নয়, ভারত জুড়েই প্রভাস অন্যতম জনপ্রিয় তারকা। অন্যদিকে পরপর দুটি ব্লকবাস্টার হিট সিনেমা দিয়ে প্রযোজকদের চাহিদার শীর্ষে সিদ্ধার্থ আনন্দ।তাই মৈত্রী নামে একটি প্রযোজনা সংস্থা সিনেমা নির্মাণের জন্য সিদ্ধার্থর সঙ্গে চুক্তি করে। পারিশ্রমিক বাবদ তাঁকে ৬৫ কোটি রুপি (প্রায় ৮৪ কোটি টাকা) দেওয়া হয়।

কিন্তু প্রভাসকে নিয়ে সিদ্ধার্থ আনন্দের সিনেমাটি শেষ পর্যন্ত হচ্ছে না। কারণ, নায়ক ও পরিচালকের শিডিউল জটিলতা।

প্রভাস ও সিদ্ধার্থ কিছুতেই তাঁদের সময় মেলাতে পারছেন না। তাই শেষ পর্যন্ত চুক্তিটি বাতিল করেছেন সিদ্ধান্ত। পারিশ্রমিক বাবদ অগ্রিম নেওয়া ৬৫ কোটি রুপিও ফিরিয়ে দিয়েছেন তিনি। যদিও এ নিয়ে কোনো আনুষ্ঠানিক বক্তব্য পাওয়া যায়নি।

সিদ্ধার্থ এখন হৃতিক রোশান ও দীপিকাকে নিয়ে ‘ফাইটার’ ছবির শুটিংয়ে ব্যস্ত। এটি শেষ করে শুরু করবেন শাহরুখ খান ও সালমান খানকে নিয়ে ‘টাইগার ভার্সেস পাঠান’।
অন্যদিকে প্রভাসের নতুন ছবি ‘আদিপুরুষ’ মুক্তি পাবে আগামী মাসে। এ ছাড়া তাঁর হাতে আছে ‘প্রজেক্ট কে’সহ আরও কয়েকটি ছবি।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।