দেবহাটায় পানিতে ডুবে দুই ভাইসহ তিন শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার:সাতক্ষীরার দেবহাটায় পানিতে ডুবে তিন শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার (৮ মে) বিকালে পারুলিয়া ইউনিয়নের ঘড়িয়াডাঙ্গা গ্রামে রিপন হোসেন (৪) ও জামির হোসেন (৪) নামের দুই শিশু এবং দুপুরে সখিপুর ইউনিয়নের তিলকুড়া গ্রামে রুহুল আমিন (৭) নামের অপর আরেক স্কুল ছাত্রের মৃত্যু হয়।

পারুলিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের গ্রামপুলিশ আবদুল কাদের জানান, ঘড়িয়াডাঙ্গা গ্রামের দিনমজুর আব্দুর রহিমের শিশুপুত্র রিপন হোসেন ও প্রতিবেশী বিল্লাল হোসেন বাবু’র শিশুপুত্র জামির হোসেন বিকাল ৪টার দিকে বাড়ির পাশে খেলছিল। এসময় তাদের বাড়ির লোকজন সাংসারিক কাজকর্মে ব্যস্ত ছিলেন।
খেলার সময় দুই শিশু পাশ^বর্তী মৎস্য ঘেরের পানিতে পড়ে যায়। সন্ধ্যার আগমুহুর্তে খোঁজাখুজি করার সময় ওই ঘেরের পানিতে দুই শিশুর মরদেহ ভাসতে দেখেন স্বজনরা। তাৎক্ষনিক তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকে মৃত ঘোষণা করেন।

এদিকে সখিপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য শেখ মোয়াজ্জেম হোসেন জানান, দুপুর আড়াইটার দিকে স্কুল থেকে ফিরে বাড়ির পার্শ্ববর্তী পুকুরে গোসল করতে যায় দক্ষিণ সখিপুরের আইয়ুব আলীর ছেলে রুহুল আমিন ( ৭)। গোসলের একপর্যায়ে তাকে পানিতে ডুবে যাচ্ছিল সে। এসময় তার ভাইয়ের চিৎকার শুনে স্থানীয়রা ওই শিশুকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করেন। কিন্তু হাসপাতালে নেয়ার আগেই মৃত্যু হয় তার। একই দিনে পানিতে ডুবে তিন শিশুর মর্মান্তিক মৃত্যুর ঘটনায় উপজেলা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

তিন শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্যাহ বলেন, এঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। অভিযোগ না থাকায় মরদেহ গুলি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Please follow and like us:

Check Also

নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

চট্টগ্রামে করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।