‘নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে জামায়াত-বিএনপি মাঠে নেমেছে’

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, সিটি নির্বাচনকে সামনে রেখে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে জামায়াত-বিএনপি ও স্বাধীনতা বিরোধী শক্তি ইতোমধ্যে মাঠে নেমেছে। দেশী ও আন্তর্জাতিক ষড়যন্ত্রের মধ্য দিয়ে ওরা নির্বাচন বানচাল ও গণতান্ত্রিক পরিবেশ নষ্ট করতে চায়। মির্জা ফখরুল ইসলাম বলেছেন, তারা নির্বাচনে যাবেন না এবং কাউকে নির্বাচন করতেও দিবেন না। তাদেরকে বলবো আপনাদের এসব কথায় আমাদের কিছু যায় আসে না।

আজ সোমবার দুপুরে আহসান উল্লাহ মাস্টারের ১৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে  টঙ্গীর নোয়াগাঁও এমএ মজিদ মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এক স্মরণ সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় টঙ্গী থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া  প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল’এমপি।

সংরক্ষিত মহিলা আসনের এমপি শামসুন্নাহার ভূঁইয়া, গাজীপুর মহানগর আওয়মী লীগের সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডল, গাজীপুর সিটি কর্পোরেশন এর ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, আওয়ামী লীগ নেতা মতিউর রহমান মতি ও শ্রমিক নেতা মতিউর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন। প্রধান অতিথি আরো বলেন, আহসান উল্লাহ মাস্টারের খুনিদের রায় কার্যকর করা হউক। একজন ভালো মানুষকে দিনদুপুরে খুন করেছে বিএনপি মদদপুষ্ট সন্ত্রাসীরা।

আলোচনা ও দোয়া শেষে অসহায়, দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

Check Also

মালয়েশিয়ার পাম তেলে ইইউ’র নিষেধাজ্ঞা বাংলাদেশের শ্রমবাজারে অশনি সংকেত

বন উজাড়, কার্বন নির্গমনের ঝুঁকি এবং পরিবেশের ভারসাম্য নষ্টগত কারণ দেখিয়ে দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ মালয়েশিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।