সাতক্ষীরায় এ্যাম্বুলেন্সের সাথে ট্রাকের সংঘর্ষে নিহত-৩

ক্রাইমবাতা রিপোট. তালা:   সাতক্ষীরা।। সাতক্ষীরা পাটকেলঘাটা থানার মির্জাপুর এলাকায় তেলবাহী ট্রাক ও এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে নবজাতক মেয়ে, মা ও বড় জামাইসহ তিনজন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৪জন। বুধবার (১০ মে) বিকাল ৩টার দিকে পাটকেলঘাটা থানাধীন খুলনা-সাতক্ষীরা মহাসড়কের মির্জাপুর শ্মশান এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলো, সাতক্ষীরা আশাশুনি উপজেলার খলিষানী গ্রামের আলাউল গাইনের স্ত্রী তানজিলা খাতুন (৪০),বড় জামাই সদর উপজেলার নারায়নপুর গ্রামের বেলাল হোসেন ডালিম (২৮) ও তানজিলা খাতুনের সদ্য ভুমিষ্ট মেয়ে । নিহতের স্বামী আলাউল গাইন জানান, নিজ বাড়িতে মঙ্গলবার একটি মেয়ে সন্তান প্রসব করেন তার স্ত্রী তানজিলা খাতুন। তবে মেয়ে ব্যাপক অসুস্থ্য হয়ে পড়ায় মা ও নবজাতক মেয়েকে একটি অ্যাম্বুলেন্সে করে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। পথিমধ্যে মির্জাপুরে দুর্ঘটনার কবলে পড়ে তার স্ত্রী তানজিলা খাতুন ও সদ্যোজাত মেয়ে ঘটনাস্থলেই মারা যায়। আহত অবস্থায় সামেক হাসপাতালে নেয়ার পর বড় জামাই বেলাল হোসেন ডালিম মারা যায়। সাতক্ষীরা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শিমুল রানা জানান, বিকাল সাড়ে তিনটার দিকে সাতক্ষীরাগামী মেঘনা কোম্পানির একটি তেলবাহী ট্রাক ও খুলনাগামী এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়ে। এতে এই হতাহতের ঘটনা ঘটে। হাইওয়ে পুলিশের ওসি শওকত হোসেন জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলে মা ও নবজাতকের মৃত্যু হয়।পরে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরে জামাই ডালিমের মৃত্যু হয়। এছাড়া এ্যাম্বুলেন্সের চালকসহ কমপক্ষে ৪জন আহত হয়েছেন। তাদের মধ্যে ২জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও ২জনকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সাতক্ষীরা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শিমুল রানা জানান,বিকেল সাড়ে তিনটার দিকে সাতক্ষীরাগামী মেঘনা কোম্পানির একটি তেলবাহী ট্রাক ও খুলনাগামী এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়ে। এতে এই হতাহতের ঘটনা ঘটে

হাইওয়ে পুলিশের ওসি শওকত হোসেন জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলে মা ও নবজাতকের মৃত্যু হয়ে। এছাড়া এ্যাম্বুলেন্সের চালকসহ কমপক্ষে ৪জন আহত হয়েছেন। তাদের মধ্যে ২জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ও ২জনকে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Please follow and like us:

Check Also

চট্টগ্রামে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় পাঁচলাইশ থানা ছাত্রলীগ এর বৃক্ষরোপন কর্মসূচি

বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনায় তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি ও SDG অর্জনের লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগের ১০ দিনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।