সাতক্ষীরায় সরকারের উন্নয়নের বার্তা পৌঁছে দিচ্ছেন এরতেজা হাসান 

সাতক্ষীরা প্রতিনিধি:
সাতক্ষীরায় আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও সাফল্য তুলে ধরে গণসংযোগ চালিয়েছেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, দৈনিক ভোরের পাতা ও ডেইলি পিপলস্ টাইমের সম্পাদক এবং এফবিসিসিআই’র পরিচালক ড.কাজী এরতেজা হাসান।
শুক্রবার (১৯ মে) সাতক্ষীরা সদর-২ নির্বাচনীয় আসেন আগরদাঁড়ী ও ফিংড়ি ইউনিয়নের পল্লী এলাকায় ঘুরে ঘুরে দিনব্যাপী গণসংযোগ ও পথসভা করেছেন তিনি।
এসব পথসভায় তিনি বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে শেখ হাসিনার নেতৃত্বে নৌকার পক্ষে ভোট চেয়ে তিনি বলেন, টানা ১৪ বছর শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ক্ষমতায় থাকায় সর্বক্ষেত্রে উন্নয়নের ছোঁয়া লেগেছে। মাথাপিছু আয় বৃদ্ধি পেয়েছে, মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে, ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে গিয়েছে, শিক্ষার মান বৃদ্ধি পেয়েছে, নারীর ক্ষমতায়ন বৃদ্ধি পেয়েছে।
তিনি আরও বলেন, সারাদেশে আওয়ামী লীগ সরকারের যে উন্নয়ন বয়ে গেছে, তা ধরে রাখতে এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শেখ হাসিনার নেতৃত্বের কোনো বিকল্প নেই। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের অগ্রযাত্রায় যে সাফল্য দেখিয়েছে, সেই কারণে তিনি আন্তর্জাতিকভাবে বহু রাষ্ট্রপ্রধানের রোল মডেল হিসেবে আখ্যায়িত হয়েছেন। বিএনপি জ্বালাও-পোড়াও রাজনীতি না করলে দেশ আরও উন্নতির দিকে যেত।
প্রচারণায় ড. কাজী এরতেজা হাসানের সাথে অংশ নেন ফিংড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউদ্দিন, পৌর যুবলীগের আহ্বায়ক মনোয়ার হোসেন অনু, জেলা তাঁতী লীগের সভাপতি মারুফ হোসেন, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, পাটকেলঘাটা প্রেসক্লাবের সভাপতি জহুরুল ইসলাম,  যুবলীগ নেতা তুহিন, ছাত্রলীগ নেতা জুবায়ের আল-জামান প্রমুখসহ আওয়ামী লীগ অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
Please follow and like us:

Check Also

দেবহাটা উপজেলা চেয়ারম্যান পদে-৫: ভাইস চেয়ারম্যান-২ : মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জনের মনোনয়নপত্র জ

আগামী ২১ মে দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচন কমিশন থেকে যে নির্বাচনী তফশীল ঘোষনা করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।