সাতক্ষীরায় লেক ভিউ ১ম বিভাগ ক্রিকেট লীগ-২০২৩ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ 

শাহ জাহান আলী মিটন  : সাতক্ষীরায় লেকভিউ ১ম বিভাগ ক্রিকেট লীগ-২০২৩ এর জাঁকজমকপূর্ন ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৬ মে) সাতক্ষীরা স্টেডিয়ামে সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এবং লেকভিউ ক্যাফে এন্ড রেষ্টুরেন্ট এর পৃষ্ঠপোষকতায় সাতক্ষীরা স্টেডিয়ামে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ মঈনুল ইসলাম মঈন’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন সাতক্ষীরা সদর-২আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
লেকভিউ ১ম বিভাগ ক্রিকেট লীগ-২০২৩ এর খেলায় তুফান স্পোর্টিং ক্লাব বনাম ইয়ং বলাকা ক্রীড়া চক্র এর মধ্যে অনুষ্ঠিত হয়। খেলায় ইয়ং বলাকা ক্রীড়া চক্র টসে জিতে ফিল্ডিং এর সিদ্ধান্ত নেয়। তুফান স্পোর্টিং ক্লাব ব্যাট করতে নেমে ২০ ওভারে ৮টি উইকেট হারিয়ে ৯৪ রান করে। জবাবে বলাকা ক্রীড়া চক্র ব্যাট করতে নেম ১৯.৫ ওভারে ৮টি উইকেট হারিয়ে ৯৫ রান করে। ফলে ইয়ং বলাকা ক্রীড়া চক্র ২উইকেটে জয়লাভ করে ১ম বিভাগ ক্রিকেট লীগ-২০২৩ এর চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় ইয়ং বলাকা ক্রীড়া চক্রের বিল্লাল এবং ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হয় তুফান স্পোর্টিং ক্লাব এর মুরাদ।
ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
পুরস্কার বিতরণ শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মীর তানজির আহমেদ।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাজেক্রীস সহ-সভাপতি আশরাফুজ্জামান আশু, লেক ভিউ ১ম বিভাগ ক্রিকেট লীগ এর পৃষ্ঠপোষক বিশিষ্ট সমাজসেবক আলহাজ¦ ডা. আবুল কালাম বাবলা প্রমুখ। পুরস্কার বিতরনী অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন সাজেক্রীস যুগ্ম সম্পাদক ও ক্রিকেট সম্পাদক মীর তাজুল ইসলাম রিপন, সাইদুর রহমান শাহীন, কোষাধ্যক্ষ ইদ্রিস আলী বাবু, নির্বাহী সদস্য মির্জা মনিরুজ্জামান কাকন, শেখ তানজিম কালাম তমাল, খন্দকার আরিফ হাসান প্রিন্স, স.ম সেলিম রেজা সহ জেলা ক্রীড়া সংস্থার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সদস্যবৃন্দ , দুই দলের কোচ ম্যানেজার ও খেলোয়াড়বৃন্দ উপস্থিত ছিলেন।
Please follow and like us:

Check Also

২৫ হাজার সরকারি টিউব অয়েলে উঠছে না পানি: দুষ্পাপ্য পানযোগ্য পানি: সাতক্ষীরার জনজীবনে হাঁসফাঁস

আবু সাইদ বিশ্বাস, সাতক্ষীরাঃ তীব্র খরা: বৃষ্টি হীনতা ও পানিতে লবণাক্ততা বেড়ে যাওয়ায় উপকূলীয় জেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।