বিদায়ী সংবর্ধনা ও বিদায়ী শুভেচ্ছা স্মারক প্রদান

ইসলামি ব্যাংক কমিউনিটি হাসপাতাল সাতক্ষীরা লিমিটেড এর স্টাফ মো. আবুল খায়ের  ও মো. লুৎফর রহমান কে অবসর জনিত  বিদায়ী সংবর্ধনা ও বিদায়ী শুভেচ্ছা স্মারক প্রদান
শহর প্রতিনিধিঃ
ইসলামি ব্যাংক কমিউনিটি হাসপাতাল সাতক্ষীরা লিমিটেড”র স্টাফ মো. আবুল খায়ের  ও মো. লুৎফর রহমানকে অবসর জনিত  বিদায়ী সংবর্ধনা ও বিদায়ী শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়েছে। রবিবার ২৮ শে মে বেলা ১২ টায় ইসলামি ব্যাংক কমিউনিটি  হাসপাতাল সাতক্ষীরা লিমিটেড’র কনফারেন্স রুমে এ বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।
পি আর ও মো. মোস্তাফিজুর রহমান’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিদায়ী শুভেচ্ছা স্মারক তুলেদেন  ইসলামি ব্যাংক কমিউনিটি হাসপাতাল সাতক্ষীরা লিমিটেডে’র ইনচার্জ মোহাম্মদ মাহবুবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  হিসাব ইনচার্জ শেখ শরিফুল আওয়াল, আর এম ও ডাঃ মোঃ আসলাম হোসেন।
এসময় উপস্থিত ছিলেন ইসলামি ব্যাংক কমিউনিটি হাসপাতাল সাতক্ষীরা লিমিটেড’র আইটি ইন্জিনিয়ার আব্দুল আহাদ, মার্কেটিং অফিসার শারমিন নাহার,মেডিকেল টেকনোলজিস্ট(সিটি স্কান) মো. তুহিন হোসেন, মেডিকেল টেকনোলজিস্ট(ল্যাব) মাসুদুজ্জামান,মেডিকেল টেকনোলজিস্ট(ফিজোথিরাপি) মুর্শিদুল ইসলাম,    ওয়াড মাষ্টার অহিদুজ্জামান, ফার্মিসী ইনচার্জ (ভারপ্রাপ্ত)মো. লতিফুল ইসলাম, সিস্টার ইনচার্জ মোছা. সাদিয়া সুলতানা, মোছা. ফরিদা খাতুনসহ হাসপাতালের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারি বৃন্দ।

Check Also

আশাশুনিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

এস, এম মোস্তাফিজুর রহমান ॥ আশাশুনিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস’২৪ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।