প্রেসিডেন্ট এরদোয়ানের বিজয়ী ভাষণের চুম্বক অংশ

নির্বাচন শেষ হয়ে গেছে। এখন আর কেউ কারো বিরোধী নই। আমরা সবাই এখন এক। শুধু দেশের বিরুদ্ধে যারা সশস্ত্র হামলা করছে আমরা ঐক্যবদ্ধভাবে তাদের প্রতিহত করবো।

🟢 কানদিল পর্বতমালার সন্ত্রাসীদের সাথে যারা চুক্তি করেছে তাদের হিসাবে ভুল ছিল। শতকরা মাত্র ১ ভাগ ভোটের জন্য তারা ৪০ টি আসন দিয়েছে।

🟢 জার্মানি, ফ্রান্স, আমেরিকার পত্রপত্রিকাসহ যারা আমাদের  বিরোধিতা করেছে আজ তাদের পরাজয়ের দিন।

🟢 আমরা আগামী এক শ’ বছরের যে পরিকল্পনা নিয়ে সামনে এগুচ্ছি সেইসব পরিকল্পনা আপনাদের সঙ্গে নিয়ে বাস্তবায়ন করবো ইনশাআল্লাহ।

🟢 আমাদের বিরুদ্ধে যারা নানা ধরনের জোট করেছে সামনে তাদের আরো পরাজয় রয়েছে। আমি আমার সর্বশক্তি দিয়ে দেশের জন্য কাজ করে যাবো ইনশাল্লাহ।

🟢 যারা আমাদেরকে অর্থনৈতিক সংকটের ভয় দেখায়, আমরা অতীতেও এই সংকট মোকাবেলা করেছি, আগামীতে আবারও অর্থনৈতিক সংকট নিরসনের চেষ্টা করবো।

🟢 প্রধানমন্ত্রী থাকাকালে আইএমএফ প্রধানকে আমরা বলেছিলাম তোমাদের ঋণের টাকা আমরা আস্তে আস্তে দিয়ে দেবো। কিন্তু তোমরা আমাকে দেশ পরিচালনায় কোনো খবরদারি করতে পারবে না। ২০১৩ সালেই তাদের ঋণ পরিশোধ করা হয়ে গেছে। তার পর থেকে আইএমএফের কাছ থেকে আমরা কোনো ঋণ নেই নি।

🟢 সমুদ্রের তলদেশ থেকে আমরা  গ্যাস উত্তোলন করে  বিনামূল্যে জনগণকে দিয়েছি, আমরা এখন তেল উত্তোলন করছি। এরকম বড় বড় পরিকল্পনা নিয়ে আমরা আমাদের সংকট মোকাবেলা করবো। তুরস্ককে আরো উন্নত দেশে পরিণত করবো।

🍂 (ফেবু: নাসির মাহমুদের পেইজ থেকে)

Please follow and like us:

Check Also

বেইজিং ঘনিষ্ট মুইজ্জুর জয়: ভারত থেকে আরও দূরে সরবে মালদ্বীপ

মালদ্বীপে দীর্ঘদিন ধরে থাকা ভারতের প্রভাব কমাতে ‘ইন্ডিয়া আউট’ স্লোগান দিয়ে মালদ্বীপের প্রেসিডেন্ট নির্বাচনে জয়ী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।