তালায় জালালপুর ও খলিলনগর ইউনিয়ন পরিষদে উন্মুক্ত বাজেট ঘোষণা

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি :
‘গণতন্ত্রকে  শক্তিশালী করার পূর্ব শর্ত হলো উন্নয়ন কার্ষক্রমে জনগণের অংশ গ্রহণ’ এই স্লেগানকে সামনে রেখে তালার খলিলনগর ইউনিয়ন পরিষদে ২০২৩-২০২৪ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। খলিলনগর ইউনিয়ন পরিষদ হলরুমে বুধবার সকাল ১১ টায় ইউপি চেয়ারম্যান প্রভাষক প্রনব ঘোষ বাবলু বাজেট উপস্থাপন করেন। ২০২৩-২০২৪ অর্থবছরের ১কোটি ৭০ লক্ষ টাকা খড়সা উন্মূক্ত বাজেট ঘোষনা করা হয়। বাজেট ঘোষনা অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন ইউপি সচিব রেজাউল করিম,ইউপি সদস্য  পারভীন সুলতানা,  সেলিম হোসেন,আঃ জলিল, শাহাদাত হোসেন, জিয়াউর রহমান, প্রকাশ দালাল, লিয়াকাত হোসেন, মেহেদি হাসান পাড়, বিকাশ মন্ডল ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ। বাজেট সভায়  গত আর্থিক বছরের অগ্রগতি প্রতিবেদন উপস্থাপন করা হয়।

 

তালায় জালালপুর ইউনিয়ন পরিষদে উন্মুক্ত বাজেট ঘোষণা
তালা (সাতক্ষীরা) প্রতিনিধি \
‘স্বচ্ছতা ও জবাব দিহিতা নিশ্চিত করার লক্ষ্যে’ সাতক্ষীরা তালা উপজেলার ১১নং জালালপুর ইউনিয়ন পরিষদে ২০২৩-২০২৪ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। বুধবার সকালে জালালপুর ইউনিয়ন পরিষদ হলরুমে ইউপি চেয়ারম্যান এম মফিদুল হক লিটু বাজেট উপস্থাপন করেন। ২০২৩-২০২৪ অর্থবছরের ১ কোটি ২ লক্ষ ৪১ হাজার ৭০০ টাকা খড়সা উন্মূক্ত বাজেট ঘোষনা করা হয়। বাজেট ঘোষনা অনুষ্ঠানে  ইউপি সচিব আতিয়ার রহমান, ইউপি সদস্য শেখ আব্দুর রশিদ, রফিকুল সানা,আনারুল ইসলাম,আমজাদ হোসেন,কায়ুম ইসলাম,রমা রানী ঘোষ, কামরুল ইসলাম, শেখ আব্দুর রাজ্জাক,হেনা বেগম,বিউটি,আক্তার,ফিরোজা খাতুন উপস্থিত ছিলেন।
##

Check Also

আলিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জিয়াউল ইসলাম জিয়া

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার সদরের আলিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ইউনিয়ন আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।