কিডস ক্রিয়েশন টিভির নাশিদ কম্পটিশিন ‘কণ্ঠ খুলে গাও আল্লাহ নবীর গান’ চ্যাম্পিয়ন বগুড়ার মাহী ও রানার আপ ঢাকার মুজাহিদ

শেষ হলো কিডস ক্রিয়েশন টিভি আয়োজিত নাশিদ কম্পিটিশন ২০২৩ ‘কণ্ঠ খুলে গাও আল্লাহ নবীর গান’ এর গ্রান্ড ফিনালে। পবিত্র রবিউল আউয়াল উপলক্ষ্যে ৩০ সেপ্টেম্বর রাজধানীর একটি মিলানায়তনে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে সম্পন্ন হয় শীর্ষ ১৫ প্রতিযোগীর চুড়ান্ত প্রতিযোগিতা। বিগত দুই মাস ধরে চলা এই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় বগুড়ার প্রতিযোগী আব্দুল্লাহ আল মাহী, ২য় হয় ঢাকার প্রতিযোগী মুজাহিদুল ইসলাম এবং ৩য় স্থান অধিকার করে নারায়ণগঞ্জের প্রতিযোগী সুরাইয়া নাবিহা। ৪র্থ ও ৫ম স্থান অধিকার করে নোয়াখালীর প্রতিযোগী সাইদা আফরোজ আদিবা ও দিদারুল ইসলাম।
চুড়ান্ত পর্বে বিচারকের দায়িত্ব পালন করেন শিল্পী সুরকার মশিউর রহমান, তোফাজ্জল হোসাইন খান, আমিরুল মোমেনিন মানিক এবং নজরুল সংগীত শিল্পী সালাউদ্দিন আহমেদ।
বিজয়ীদের মাঝে নগদ অর্থ, ক্রেস্ট, সনদ ও বইসহ উপহার সামগ্রী তুলে দেন পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক সচিব এবং জাতীয় রাজস্ব বোর্ডের সাবেক চেয়ারম্যান ড. মো. আব্দুল মজিদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কিডস ক্রিয়েশন টিভির সিইও মিডিয়া ব্যক্তিত্ব শরীফ বায়জীদ মাহমুদ।
পাশাপাশি শীর্ষ ১৫ তে উঠে আসা সব শিল্পীকেই নগদ অর্থসহ ক্রেস্ট, সনদ ও বই উপহার দেওয়া হয়। এতে বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট লেখক গবেষক ড. আ. জ. ম. ওবায়দুল্লাহ, ইসলামী চিন্তাবিদ শায়েখ হামজা, সাংস্কৃতিক সংগঠক যাকিউল হক জাকি এবং প্যানভিশন টিভির সিইও মাহবুব মুকুল। সঞ্চালনায় ছিলেন কিডস ক্রিয়েশান টিভি’র অনুষ্ঠান উপ-প্রধান আহসান হাবীব খান।
প্রধান অতিথি বলেন, শিশুদের জন্য সুস্থ বিনোদন নিশ্চিত করা রাষ্ট্রীয় দায়িত্ব হলেও কিডস ক্রিয়েশান টিভি তার নিজস্ব আয়োজনে সেটা করে যাচ্ছে। এজন্য তারা ধন্যবাদ পেতে পারে। তিনি অভিভাবকগণকে তাঁদের সন্তানদেরকে সুস্থ রুচিশীল বিনোদনের সাথে সম্পৃক্ত করারও আহবান জানান। বিশেষ অতিথিরা কিডস ক্রিয়েশন টিভি’র প্রয়াসকে অভিনন্দন জানিয়ে এর অব্যাহত সাফল্য কামনা করেন।
বিগত দুই মাস ধরে চলা এই প্রতিযোগিতায় বিভিন্ন পর্যায়ে বিচারকের দায়িত্ব পালন করেন শিল্পী ও সুরকার গোলাম মাওলা শিল্পী হাসানাত আব্দুল কাদের, শিল্পী আকরাম মুজাহিদ, শিল্পী ও সুরকার লিটন হাফিজ চৌধুরী ও শিল্পী ও সুরকার মাহফুজ মামুন।
গ্রান্ড ফিনালে অনুষ্ঠানের বাস্তবায়নে উপস্থিত ছিলেন কিডস ক্রিয়েশন টিভির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

প্রেরক :
মিরাদুল মুনীম
ব্রডকাস্ট কর্মকর্তা
কিড ক্রিয়েশন টিভি

Please follow and like us:

Check Also

আস্থা ভোটে হেরে ক্ষমতাচ্যুত নেপালের প্রধানমন্ত্রী

পার্লামেন্টে আস্থা ভোটে হেরে ক্ষমতাচ্যুত হচ্ছেন নেপালের প্রধানমন্ত্রী পুষ্প কমল দাহাল প্রচন্ড। টানা চারবার আস্থা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।