শ্যামনগরে জাকাত ফাউন্ডেশন অব আমেরিকার কোরবানীর গোস্ত বিতরণ

ডেস্ক রিপোর্টঃ সাতক্ষীরার শ্যামনগরে জাকাত ফাউন্ডেশন অব আমেরিকা এর বাংলাদেশ কান্ট্রি অফিসের উদ্যোগে গরীব ও অসহায় মানুষের মাঝে কোরবানীর গোস্ত বিতরণ করা হয়েছে।
গত ১৭ জুন ২০২৪ (সোমবার) পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশের ৬টি জেলার ন্যায় সাতক্ষীরার শ্যামনগরের প্রত্যন্ত অঞ্চলে গরীব ও অসহায় মানুষের জন্য ২০টি গরু কোরবানী করে ১৩৫০ পরিবারের মাঝে গোস্ত বিতরণ করা হয়। স্থানীয় আটুলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবু সালেহ বাবু, ইউপি সদস্য রবিউল ইসলাম (রবি), জাকাত ফাউন্ডেশন অব আমেরিকা এর বাংলাদেশ কান্ট্রি অফিসের প্রতিনিধি  আসাদুজ্জামান (আসাদ), আলমগীর হোসেন সহ সরকারি, বেসরকারী কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ গোস্ত বিতরণে শুভ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। চলমান অর্থনৈতিক মন্দার কারনে এ এলাকার মধ্যবিত্ত ও গরীব মানুষের ক্রয়ক্ষমতা আশংকাজনকভাবে লোপ পাওয়ায় নিত্য প্রয়োজনীয় দ্রব্য সহ গরুর মাংস ক্রয় করে আমিষের চাহিদা মেটানো তাদের পক্ষে দুঃসাধ্য হয়ে পড়ে। জাকাত ফাউন্ডেশনের এ কার্যক্রমের মাধ্যমে শ্যামনগরের বিভিন্ন গ্রামের আটুলিয়া ইউনিয়ন ও পদ্মপুকুর ইউনিয়ন পৃথক ২টি স্পটে ১৩৫০ গরীব ও অসহায় মানুষের আমিষের চাহিদা পুরণে বিশেষ ভূমিকা রাখে। উপকূলীয় এলাকায় বিভিন্ন দূর্যোগে মানুষেরা অসহায়ত্ব প্রকাশ করে গোস্ত বঞ্চিত এ এলাকার মানুষের মধ্যে কুরবানীর গোস্ত বিতরণ অনুষ্ঠান সকল মহলে বিশেষ প্রশংসিত হয়েছে।
Please follow and like us:

Check Also

সাতক্ষীরায় আসিফের নেতৃত্বে জেলা ছাত্রলীগের অবস্থান

নিজস্ব প্রতিনিধি: চলমান দেশে কোটাবিরোধীদের আন্দোলন চলমান রয়েছে।তার ধারাবহিকতায় সাতক্ষীরায় সকাল থেকে খুলনা রোড মোড়ে কোটাবিরোধী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।