আশাশুনির খাজরা ও সদর ইউপির উপ- নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

এস,এম মোস্তাফিজুর রহমান(আশাশুনি) সাতক্ষীরা।। আশাশুনি উপজেলার খাজরা ও সদর ইউনিয়নের উপ-নির্বাচনে ৯জন প্রার্থী মনোনয়ন সংগ্রহ করেছেন। চেয়ারম্যান পদে খাজরা ইউনিয়নের উপ নির্বাচনে ৪ জন প্রার্থী ও আশাশুনি সদর ইউনিয়নের ১,২,৩ নং ওয়ার্ডে মহিলা মেম্বার পদে ৫ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

চেয়ারম্যান পদে একজন মনোনয়নপত্র জমা দিয়েছেন।
সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শাহ নেওয়াজ ডালিম গত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহন করায় চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করলে পদটি শূন্য হয়ে যায়। উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ আলী সোহাল জুয়েল উপ নির্বাচনের তফশীল ঘোষণা করার পর এ পর্যন্ত খাজরা ইউনিয়নের চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এরা হলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শাহ নেওয়াজ ডালিম, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অহিদুল ইসলাম মোল্যা, যুগ্ম সাধারণ সম্পাদক রমজান আলী মোড়ল ও কামাল হোসেন। তাদের মধ্যে বুধবার (৩ জুলাই) অহিদুল ইসলাম মোল্যা উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসারের কাছে তার মনোনয়নপত্র জমা দিয়েছেন। এসময় ইউনিয়ন আ’লীগের সিনিঃ সহ সভাপতি সাবেক চেয়ারম্যান রুহুল কুদ্দুছ, ৮নং ওয়ার্ড আ’লীগ সভাপতি আছাদুল ইসলাম,অবঃ শিক্ষক ইলিয়াছ হোসেন, মেম্বর রবিউল ইসলাম, মেম্বর শিমুল হোসেন, সাবেক মেম্বার আনারুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
পরদিকে আশাশুনি সদর ইউনিয়নের ১, ২ ও ৩ নং ওয়ার্ডের মহিলা মেম্বর পদে নির্বাচনের জন্য ৫ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তারা হলেন, শাহানারা খাতুন, ছালেহা পারভিন পান্না, রেহেনা খাতুন ও মোমেনা খাতুন। বৃহস্পতিবার (৪ জুলাই) মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে বাকী প্রার্থীবৃন্দ মনোনয়নপত্র জমা দেবেন বলে জানাগেছে।

Please follow and like us:

Check Also

ঢাবি ছাত্রীদের পেটাচ্ছেন কুয়াকাটার ছাত্রলীগকর্মী!

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর গতকাল হামলা চালায় ছাত্রলীগ। এর মধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।