সাতক্ষীরা জেলা  বিএনপির আয়োজনে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও  সমাবেশে  

শাহ জাহান আলী মিটন , সাতক্ষীরা : বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটি তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল বলেন, এই সরকার দূর্ণীতিবাজ বেনজীর ও আজিজের কাধে ভর করে নির্বাচনী বৈতরী পার হয়েছে।
দেশের স্বাধীনতা থাকলেও আমাদের কোন সার্বভৌমত্ব নেই। ফারাক্কার ন্যায্য পানি ভারত দেয় না। ভারতকে যে করিডোর দেওয়া হচ্ছে   এই করিডোর মানবে না জনগন। ভারতের নীতির ফলে বাংলাদেশে ভোট হয় না। অবৈধ শাসন চাপিয়ে দেয়। বুধবার  (৩ জুলাই ) বিকাল ৪ টায় সাতক্ষীরা শহরের  তালতলা হাই স্কুল মাঠে জেলা বিএনপির আয়োজনে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে সমাবেশে  প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরোও বলেন, এই সরকার  ক্রেডিট নেওয়ার জন্য বাংলাদেশের সকল অর্জন বিসর্জন দিচ্ছে। যারা বেগম খালেদা জিয়াকে হত্যা করে দেশকে অকার্যকর করতে চাই তাদের বিরুদ্ধে লড়াই করছি। বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে দ্বিতীয় মুক্তিযোদ্ধার সূচনা হয়েছে। এই যুদ্ধে জয়লাভ করলে খালেদা জিয়া মুক্ত হবে।  সাতক্ষীরা জেলা বিএনপি আহবায়ক এ্যাড. সৈয়দ ইফতেখার আলীর সভাপতিত্বে ও জেলা বিএনপির সদস্য সচিব  আব্দুল আলিম সঞ্চালনায় সমাবেশ  কর্মসূচিতে বক্তব্য রাখেন, জাতীয় নির্বাহী কমিটি সদস্য ডাঃ শহিদুল আলম, সাতক্ষীরা জেলা বিএনপি যুগা আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব,সাতক্ষীরা জেলা বিএনপি যুগা আহ্বায়ক ,
শেখ তারিকুল হাসান,সাতক্ষীরা জেলা বিএনপি যুগা আহ্বায়ক মৃনালকান্তি রায়, প্রমুখ। এসময় জেলা  বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদলসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
Please follow and like us:

Check Also

ঢাবি ছাত্রীদের পেটাচ্ছেন কুয়াকাটার ছাত্রলীগকর্মী!

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর গতকাল হামলা চালায় ছাত্রলীগ। এর মধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।