ইফতার সামগ্রী নিতে গিয়েচট্টগ্রামে নিহত ৯: আহত অর্ধশতাধীক

ক্রাইমবার্তা রির্পোটঃ চট্টগ্রামের সাতকানিয়ায় যাকাত ও ইফতার সামগ্রী আনতে গিয়ে পদদলিত হয়ে ৯ নারীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন অর্ধশতাধিক নারী-পুরুষ।

সোমবার দুপুরে সাতকানিয়ার নলুয়া ইউনিয়নে একটি বেসরকারি প্রতিষ্ঠানের পক্ষ থেকে দুস্থদের মাঝে যাকাত ও ইফতার সামগ্রী বিতরণকালে এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে সাতকানিয়া থানার সেকেন্ড অফিসার সিরাজুল ইসলাম সংবাদমাধ্যকে বলেন, ‘এখন পর্যন্ত ৯ জনের মৃত্যুর (ফাইল  ছবি)   খবর পাওয়া গেছে। নাম-পরিচয় পাওয়া যায়নি। ঠিক কি কারণে মৃত্যু হয়েছে এখনই বলা যাচ্ছে না। প্রচণ্ড গরমের কারণে হিট স্ট্রোক হয়েও তারা মারা যেতে পারেন বলে ধারণা করছি আমরা।’

সিরাজুল ইসলাম জানান, এ বিষয়ে তদন্ত করা হচ্ছে। বিস্তারিত পরে জানা যাবে।

চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) এ কে এম এমরান ভূঁইয়া জানান, ‘৩০-৪০ হাজার মানুষ ইফতার সামগ্রী নিতে ওই বাড়িতে ভিড় করেন। চট্টগ্রামের বিভিন্ন উপজেলা ছাড়াও কক্সবাজার জেলা থেকে লোকজন সেখানে আসেন। অব্যবস্থাপনার কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

চট্টগ্রাম জেলা প্রশাসক ইলিয়াস হোসেন ইউএনবিকে জানান, বিপুল সংখ্যক নারী-পুলিশের উপস্থিতি বিশৃংখলা সৃষ্টির কারণে এই হতাহতের ঘটনা ঘটে। তবে এ বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে বলে জানান তিনি।

Check Also

এবার গাজার যোদ্ধাদের নেতৃত্ব দেবেন যিনি

ফিলিস্তিনের গাজার স্বাধীনতাকামী সংগঠন হামাসের রাজনৈতিক শাখার ভারপ্রাপ্ত প্রধান হিসেবে দায়িত্ব পালন করবেন খালেদ মেশাল। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।