শ্যামনগর উপজেলা প্রেসক্লাব নির্বাচন সম্পন্ন, সভাপতি সামিউল মনির, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল

হুসাইন বিন আফতাব, শ্যামনগর (সাতক্ষীরা) উপজেলা সংবাদদাতা: সাতক্ষীরার শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের দ্বি-বর্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনে দৈনিক সমকাল এর উপজেলা প্রতিনিধি সামিউল ইমাম আযম মনির সভাপতি ও দৈনিক নয়া দিগন্ত এর উপজেলা প্রতিনিধি এস এম মোস্তফা কামাল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।
বুধবার (০৪ই সেপ্টেম্বর) উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে প্রেসক্লাবে অনুষ্ঠিত নির্বাচনে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোটাধিকার প্রয়োগ করেন ভোটাররা। ৪০ জন ভোটারের মধ্যে ৩৮ জন ভোটার ভোট প্রদান করেন। সভাপতি পদে ৩১টি ভোট পেয়ে নির্বাচিত হন সামিউল ইমাম আযম মনির। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আলমগীর সিদ্দিক পেয়েছেন ৭ টি ভোট।
অপর দিকে, সাধারণ সম্পাদক পদে এস এম মোস্তফা কামাল ১৫ টি ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অধিকরণের কামারুজ্জামান ও দেশ সংযোগ এর আসাদুজ্জামান লিটন পেয়েছেন ৮টি করে ভোট।
নির্বাচন কমিশনার উপজেলা বিএনপির সভাপতি মাস্টার আব্দুল ওয়াহেদ, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক কল্যাণ ব্যানার্জি এবং সাধারণ শিক্ষার্থী প্রতিনিধি মাসুম বিল্লাহ উপস্থিত থেকে এই ফলাফল ঘোষণা করেন।
এর আগে ভোট গ্রহণ করেন শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক জি.এম মুনসুর আলম, সদস্য সচিব জি.এম মোহাম্মদ আলী ও সদস্য এস.এম আলমগীর হায়দার।
এছাড়া আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছিলেন সহ-সভাপতি জাহিদ সুমন, যুগ্ম সম্পাদক তপন কুমার বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদের, দপ্তর সম্পাদক মেহেদী হাসান মারুফ ও অর্থ সম্পাদক সোহরাব হোসেন।

 

Check Also

আব্দুর রহমান কলেজের বিধিবহির্ভূত এডহক কমিটি বাতিল চেয়ে আবেদন

সূত্র ঃ তারিখ ঃ ২০-১০-২০২৪ ইংবরাবরজেলা প্রশাসকসাতক্ষীরা। বিষয় ঃ বিধিবহির্ভূত এডহক কমিটি বাতিল প্রসঙ্গে। জনাব,যথা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।