আন্দোলনে নিহত শহীদদের নামে প্রত্যেক উপজেলায় মিনি স্টেডিয়াম হবে- উপদেষ্টা আসিফ মাহমুদ

ফিরোজ হোসেন, সাতক্ষীরা : বর্তমান অর্ন্তবর্তীকালীন সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রনালয় এবং শ্রম ও কর্মসংস্থান মন্ত্রনালয়ের উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভুঁইয়া বলেছেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত শহীদ শিক্ষার্থীদের নামে দেশের প্রত্যেকটি উপজেলায় একটি করে মিনি স্টেডিয়াম নির্মাণ করা হবে। যাতে পরবর্তী প্রজন্ম কখনও দেশের জন্য আত্মোৎসর্গকারী এসকল শহীদদের ভুলে না যায়। এতে শহীদদের প্রতি সম্মান প্রদর্শনের পাশাপাশি দেশের ক্রীড়াঙ্গন আরও সমৃদ্ধ হয়ে উঠবে।

শনিবার (১২ অক্টোবর) সকাল ৯টায় সাতক্ষীরার দেবহাটা উপজেলায় প্রস্তাবিত মিনি স্টেডিয়ামের যায়গা পরিদর্শনের আগমুহুর্তে পারুলিয়া সাগর শাহ (এসএস) মাধ্যমিক বিদ্যালয়ে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। এসময় উপদেষ্টা আসিফ মাহমুদ আরও বলেন, আন্দোলনে গুলিবিদ্ধ হয়ে নিহত সাতক্ষীরার কৃতি সন্তান নর্দান বিশ্ববিদ্যালয়ে মেধাবী শিক্ষার্থী শহীদ আসিফ হাসানের নামেই দেবহাটা উপজেলার মিনি স্টেডিয়ামটির নামকরণ করা হবে। যেন সাতক্ষীরার মানুষের মাঝে শহীদ আসিফ হাসানের নামটি সারাজীবন উজ্জ্বল হয়ে থাকে।

সংবর্ধনা অনুষ্ঠানে উপদেষ্টা আসিফ মাহমুদের একান্ত সচিব আবুল হাসান, দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার সজীব খান, দেবাহটা থানার পুলিশ পরিদর্শক ইদ্রিসুর রহমান, উপজেলা বিএনপির সদস্য সচিব মহিউদ্দীন সিদ্দিকী, পারুলিয়া ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক বাবু, ফেয়ার মিশনের পরিচালক আব্দুল কাদের মহিউদ্দীন, উপজেলা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক আবিদ হাসান তানভীর প্রমুখ উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

সংবর্ধনা শেষে প্রস্তাবিত স্টেডিয়ামের যায়গা পরিদর্শন ও উপজেলার আষ্কারপুরে শহীদ আসিফ হাসানের কবর জিয়ারত করেন উপদেষ্টা আসিফ মাহমুদ। পরে দেবহাটা উপজেলার জেলিয়াপাড়া ও গাজীরহাট পূজা মন্ডপসহ বেশ কয়েকটি মন্ডপ পরিদর্শন শেষে শ্যামনগর উপজেলার উদ্দেশ্যে রওনা দেন তিনি।

এরআগে দুই দিনের সফরে শুক্রবার সন্ধ্যায় সাতক্ষীরা পৌঁছান আসিফ মাহমুদ। সেসময় সাতক্ষীরা জেলা প্রশাসক, পুলিশ সুপার সহ ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

Check Also

সাবেক মেয়র আতিক গ্রেপ্তার

ঢাকা উত্তর সিটি করপোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে রাজধানীর মহাখালী ডিওএইচএস এলাকা থেকে গ্রেপ্তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।