আব্দুল মালেক পাড়ের মৃত্যুতে সাতক্ষীরা জামায়াতের শোক

আশাশুনি উপজেলা শোভনালী ইউনিয়নে জামায়াতের সাবেক আমীর আব্দুল মালেক পাড় (৯৮) মৃত্যুতে গভীর শোক জানিয়ে যৌথ বিবৃতি দিয়েছেন জামায়াতের সাতক্ষীরা জেলা শাখার আমীর মুহাদ্দিস রবিউল বাশার, সেক্রেটারী মাওলানা আজিজুর রহমান,উপজেলা জামায়াতের আমীর আবু মুছা তারিকুজ্জামান তুষার ও সেক্রেটারী মাওলানা মোশারফ হোসেন।
শোক বিবৃতিতে নেতারা মরহুমের রূহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। নেতারা বলেন, মরহুম আব্দুল মালেক পাড় ছিলেন একজন ইসলামের নিবেদিত খাদেম। তিনি অসংখ্য ভালো কাজ করে গেছেন। মহান আল্লাহ তায়ালা মরহুমের জীবনের ভুলভ্রান্তি ক্ষমা করে যেন জান্নাতের সর্বোচ্চ মর্যাদায় অধীষ্ঠ করে।তিনি দীর্ঘদিন শয্যাশয়ী অবস্থায় ও বার্ধক্য জনিত কারণে ইন্তেকাল করেছেন। । মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৮ বছর। তিনি ৪ পুত্র ও ৪ কন্যাসহ অসংখ্য গুনীজন রেখে গেছেন। রবিবার বাদ জোহর গোঁদাড়া কেন্দ্রীয় জামে মসজিদে জানাজা নামাজ শেষে মরহুমের নিজস্ব বাসভবনে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
জানাজা পূর্ব সমাবেশে জামায়াতের সাতক্ষীরা জেলা শাখার আমীর মুহাদ্দিস রবিউল বাশার বলেছেন,দ্বীন কায়েমের চেষ্টা না করলে ইহকালে ও পরকালে নাজাত পাওয়া যাবে না । এটা আমরা বুঝতে চাই না বলে দুনিয়াতে এত অশান্তি। পরে তিনি মরহুমের জানাজা নামাজের ইমামতি করেন। বিভিন্ন শ্রেনী পেশার মানুষ জানাজায় অংশ গ্রহণ করেন। এসময় সাতক্ষীরা জামায়াতের জেলা কর্ম পরিষদ সদস্য ও শোভনালী ইউপি চেয়ারম্যান মাওলানা আবু বকর সিদ্দিক,জননেতা মাস্টার হাবিবুর রহমান, মরহুমের জামাতা মাওলানা জুম্মান আলী, উপজেলা আমীর আবু মুছা তারিকুজ্জামান তুষার, নায়েবে আমীর মাওলানা নুরুল আফসার মুরতাজা,সাতক্ষীরা শহর নায়েবে আমীর মাওলানা মোস্তাফিজুর রহমান ,উপজেলা সেক্রেটারি মাওলানা মোশারফ হোসেন, সহকারী সেক্রেটারি মাওলানা আব্দুল বারী, ইউনিয়ন আমীর মাওলানা শহিদুল ইসলাম ,মরহুমে আত্মীয়-স্বজন সহ এলাকার গণমানুষ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Check Also

প্রকাশ্যে ঢাবি ছাত্রশিবিরের সভাপতি, ছাত্ররাজনীতি নিয়ে যা বললেন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক মুসলিম হলে তোফাজ্জল হত্যাকাণ্ডের পর সম্প্রতি ক্যাম্পাসে সব ধরনের ছাত্ররাজনীতি নিষিদ্ধের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।