আমরা জাতিকে বিভক্ত করতে দেব না : জামায়াতের আমির

জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান বলেছেন, আমরা জাতিকে বিভক্ত করতে দেব না। যে কোনো মানুষের দল ও ধর্ম পালন করার অধিকার আছে। আমরা মেজরিটি-মাইনোরিটি মানি না। দল ও ধর্ম পালন বেছে নেওয়ার অধিকার প্রত্যেকটি মানুষের রয়েছে।

শনিবার (১৯ অক্টোবর) সকালে চাঁপাইনবাবগঞ্জে জামায়াতে ইসলামীর রুকন সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ডা. শফিকুর রহমান বলেন, দল ও ধর্ম কারো ওপর চাপিয়ে দেওয়ার অধিকার কেউ রাখে না। আমরা মন্দিরে পাহারা দেওয়া পছন্দ করি না। তারা নির্বিঘ্নে উপাসনা করবে। আমরা নির্বিঘ্নে আমাদের ধর্মীয় ইবাদত করব।

আওয়ামী লীগকে ইঙ্গিত করে তিনি বলেন, আমরা প্রতিশোধ নেব না। আমরা খুন ও গুম-হত্যার ন্যায়বিচার চাই। তারা যে আইনে বিচার করেছিলেন, সেই আইনেই তাদের বিচার হোক। আমরা মানবিক বাংলাদেশ চাই। কোনো বৈষম্য থাকবে না। নারীরা নির্ভয়ে সব কাজে অংশ নিবে।

আমরা জাতিকে বিভক্ত করতে দেব না : জামায়াতের আমির

ফিলিস্তিনের মুজাহিদদের প্রতি সহযোগিতার হাত বাড়ানোর আহ্বান

জামায়াতের আমির আরও বলেন, আমরা জনগণের অধিকার নিশ্চিত করে সবার কথা বলার সুযোগ রেখে সার্বভৌম বাংলাদেশ আমরা গড়ে তুলতে চাই। নতুন বাংলাদেশে কেউ ঘুষ দিবে না। ঘুষ নেওয়ার দুঃসাহস দেখাবে না। ঘুষের হাত ভেঙে দিতে হবে। জামায়াতের রুকন কর্মীদের সুন্দর বাংলাদেশ গড়ার কাজে অগ্রণী ভূমিকা পালন করার আহ্বান জানাই।

চাঁপাইনবাবগঞ্জ জেলা আমির মাওলানা আবুজর গিফারীর সভাপতিত্বে এবং জেলা সেক্রেটারি অধ্যাপক আবু বকরের সঞ্চালনায় সম্মেলনে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো রফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের আমির নুরুল ইসলাম বুলবুল, কেন্দ্রীয় নির্বাহী সদস্য অধ্যক্ষ শাহাবুদ্দিন।

কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য সাবেক পৌর মেয়র মো. নজরুল ইসলাম। কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও রাজশাহী মহানগরী আমির ড. মাওলানা কেরামত আলী, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও সাবেক সংসদ সদস্য জেলা নায়েবে আমির অধ্যাপক লতিফুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা সহকারী সেক্রেটারি অধ্যাপক মুখলেসুর রহমান প্রমুখ।

Check Also

যুবকরাই পারে একটি আদর্শ রাষ্ট্র গড়তে সাতক্ষীরায় যুব সম্মেলনে গাজী নজরুল

সাতক্ষীরা সংবাদদাতাঃ সাতক্ষীরা ৪ আসনের সাবেক সংসদ সদস্য ও জামায়াত নেতা গাজী নজরুল ইসলাম বলেছেন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।