আশাশুনিতে সাংবাদিকদের সাথে ওসি নজরুল ইসলামের মতবিনিময়

এস,এম মোস্তাফিজুর রহমান,আশাশুনি প্রতিনিধি।। আশাশুনি প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন থানা অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম। সোমবার(২১অক্টোবর) দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে ক্লাবের সভাপতি জিএম আল ফারুক এর সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথির বক্তব্যে ওসি নজরুল ইসলাম বলেন, আশাশুনি থানা পুলিশ হবে জনতার পুলিশ।
জন সেবাই হবে আমাদের মুল লক্ষ্য। আপনাদের সহযোগিতা পেলে আমরা আশাশুনি উপজেলাকে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, ইভটিজিং ও বাল্যবিবাহ মুক্ত উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই। জনগণের সহযোগিতা ছাড়া কোন সফলতা আশা করা যায় না। মাদক ও ইভটিজিং মুক্ত সমাজ গড়তে হলে প্রথমে অভিভাবকদের সচেতন হতে হবে। নিজের ছেলেমেয়েদের খবর নিতে হবে। তাকে ধর্মীয় ও সামাজিক মূল্যবোধ শেখাতে হবে। জনগণের যে কোন প্রয়োজনে পুলিশ আন্তরিকভাবে সেবার মানসিকতা নিয়ে আপনাদের পাশে থাকবে। তিনি আরও বলেন, পুলিশকে ম্যানেজ করার কথা বলে কেউ যদি অবৈধ পন্থায় কারো কাছ থেকে অর্থ আদায়ের চেষ্টা করে তাহলে অবশ্যই আমাকে জানাবেন। আমার কোন সদস্যও যদি এসব কাজে জড়িয়ে পড়ে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জিএম মুজিবুর রহমান,সাবেক সভাপতি এস এম আহসান হাবিব,সহ-সভাপতি আলী নেওয়াজ, সাবেক সেক্রেটারী সমীর রায়, যুগ্ম সম্পাদক সোহরাব হোসেন, সাংগঠনিক সম্পাদক প্রভাষকআশিকুজ্জামান আশিক,সাবেক সাংগঠনিক সম্পাদক আকাশ হোসেন, সাহিত্য, ক্রীড়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাকির হোসেন, দপ্তর সম্পাদক শেখ বাদশা, সিনিয়র সদস্য বোরহান উদ্দিন বুলু, ডাঃ শাহজাহান হাবিব, জ্বলেমিন হোসেন, ইয়াছিন আরাফাত, সাংবাদিক আরিফুল ইসলাম ও এম এইচ টুটুল প্রমুখ।

Check Also

দক্ষিণ চাপড়া মসজিদ ও মাদ্রাসার নতুন কমিটি গঠন, সভাপতি গাউসুল হোসেন রাজ

আব্দুর রাজ্জাক : আশাশুনি উপজেলার দক্ষিণ চাপড়া পুরাতন জামে মসজিদ ও মাদ্রাসার নতুন কমিটি গঠন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।