ঝাউডাঙ্গা বাজার কমিটি বিলুপ্ত, অন্তবর্তীকালীন কমিটি ঘোষণা

এস.এম আব্দুল্লাহ, ঝাউডাঙ্গা :: ঝাউডাঙ্গা বাজার ব্যবসায়ী কমিটি গঠন করা হয়েছে। ঝাউডাঙ্গা বাজার ব্যবসায়ী কমিটির অধ্যাক্ষ মোঃ খলিলুর রহমান কে আহবায়ক ও মাওঃ আব্দুল মজিদ কে সদস্য সচিব মনোনীত করে ৫ সদস্য বিশিষ্ট এ অন্তবর্তীকালীন কমিটি গঠন করা হয়।

বৃহস্পতিবার (১৭ আক্টোবর) সাতক্ষীরা সদর উপজেলার ১১ নং ঝাউডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আজমল উদ্দীন বর্তমান ঝাউডাঙ্গা বাজার কমিটি বিলুপ্তি ঘোষনা করেন এবং ৫ সদস্য বিশিষ্ট একটি অন্তবর্তীকালীন বাজার কমিটি অনুমোদন দেন।

উক্ত কমিটিতে ঝাউডাঙ্গা কলেজের অধ্যাক্ষ মোঃ খলিলুর রহমান কে আহবায়ক ও ঝাউডাঙ্গা ইসলামিয়া ফাযিল (ডিগ্রী) মাদ্রাসার উপাধ্যক্ষ মাওঃ মোঃ আব্দুল মজিদ কে সদস্য সচিব হিসাবে মনোনীত করেন। এছাড়াও সদস্য হিসাবে দায়িত্ব পালন করবেন ঝাউডাঙ্গা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রশিদ, ঝাউডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়েল প্রধান শিক্ষিকা মোছাঃ আসমা খাতুন ও ঝাউডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মোঃ সরোয়ার হোসেন।

ঝাউডাঙ্গা বাজার কমিটির বর্তমান আহবায়ক মোঃ খলিলুর রহমান সাতক্ষীরা নিউজকে জানান, অতি শিঘ্রই ব্যবসায়ীদের সাথে মত বিনিময় সভার মাধ্যমে প্রতি দোকান থেকে একজন করে ভোটার সংগ্রহের মাধ্যমে নতুন ভোটার হালনাগাদ করণ ও দ্রুত নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন করা হবে। নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন না হওয়া পর্যন্ত বাজার পরিচালনার সার্বিক দায়িত্ব ও তত্বাবধায়নের কাজ উক্ত অন্তবর্তীকালীন বাজার কমিটি পালন করবেন।

প্রসঙ্গত, দীর্ঘদিন যাবৎ ঝাউডাঙ্গা বাজার কমিটি নিয়ে ঝাউডাঙ্গা বাজার ব্যবসায়ী ও স্থানীয় মানুষের মাঝে নানান গুঞ্জন ও জল্পনা-কল্পনা চলছিল। অবশেষে অত্র ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আজমল উদ্দীন কমিটির বিলুপ্তি ঘোষনা ও নতুন কমিটির অনুমোদন দেন। ২০১১ সালের ২৬শে নভেম্বর নির্বাচনে গঠিত বাজার কমিটি অদ্যাবধি বাজার পরিচালনা করে আসছিল।

Check Also

পলিথিন শপিং ব্যাগ ব্যবহার বন্ধে পরিবেশ অধিদপ্তর সাতক্ষীরার মতবিনিময় সভা 

আব্দুল্লাহ আল মামুন, সাতক্ষীরাঃ  পরিবেশ অধিদপ্তর সাতক্ষীরা জেলা কার্যালয়ের উদোগে সরকার কর্তৃক নিষিদ্ধ ঘোষিত পলিথিন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।