নৃত্য শিল্পীকে ধর্ষনের অভিযোগে সাতক্ষীরায় যুবক গ্রেপ্তার

পাটকেলঘাটা প্রতিনিধি: সাতক্ষীরার পাটকেলঘাটায় এক নৃত্যশিল্পকে ধর্ষনের অভিযোগে আকাশ হোসেন (২২)নামের এক যুবককে  গ্রেপ্তার করেছে পুলিশ।বৃহস্পতিবার সকালে তাকে পাটকেলঘাটা থানার নগরঘাটা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

এর আগে গত ৯জুলাই পাটকেলঘাটা থানার নগরঘাটা এলাকায় ধর্ষনের ঘটনাটি ঘটে।অভিযুক্ত আকাশ নগরঘাটা ইউনিয়নের মিঠাবাড়ি এলাকার শফিয়ার রহমানের ছেলে। সে পেশায় একজন নির্মান শ্রমিক ছিল বলে জানা গেছে। নির্যাতিতা ওই  নারী নড়াইল জেলা সদরের বাসিন্দা। বর্তমানে তিনি সাতক্ষীরা শহরে রেজিট্রি অফিসের পাশে বাসা ভাড়া থাকতেন বলে জানা গেছে।

পাটকেলঘাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বিশ্বজিৎ কুমার অধিকারী জানান,নৃত্যের শিল্পী হওয়ার সুবাদে সাতক্ষীরা জেলা শহরের একটি  ভাড়া বাসায় থাকতেন ওই নারী । সেই সুত্র ধরে কিছুদিন আগে  পরিচয় হয় নগরঘাটা এলাকার আকাশের সাথে। ঘটনার দিন বিকালে ওই নারীকে নৃত্যের অনুষ্ঠান আছে বলে মুঠোফোনে প্রস্তাব দেয় আকাশ।পরে  কথামত ঘটনাস্থলে গেলে তাকে আকাশ সহ এলাকার দুই  বখাটে যুবক একটি পাটক্ষেতে নিয়ে ধর্ষন করে ভিডিও চিত্র ধারন করে রাখে।

এরপরে আকাশ বেশ নারীকে  ব্লাকমেইল করে ধর্ষণ করে আসছিল। অবশেষে  এই  অপমান সইতে না পেরে বুধাবার রাতে নির্যাতিতা নারী বাদী হয়ে ধর্ষন ও পর্নগ্রাফির  অভিযোগ এনে পাটকেলঘাটা থানায় একটি  মামলা করেন। মামলা নং-৮।বৃহস্পতিবার সকালে আসামী আকাশ হোসেনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে বলে জানান পরিদর্শক বিশ্বজিৎ অধিকারী।

Check Also

জামায়াত সত্যিকারের মানবিক সমাজ গড়তে চায়: ডা. শফিকুর

বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান বলেছেন, বৈষম্য বিলোপ করে ইসলামি আদর্শে সত্যিকারের মানবিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।