পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে সাতক্ষীরাবাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ-পুলিশ সুপার, সাতক্ষীরা

শুভেচ্ছা বাণী
উৎসর্গ ও ত্যাগের মহান শিক্ষা এবং উৎসবের আমেজ নিয়ে আমাদের মাঝে হাজির হয়েছে পবিত্র ঈদ-উল-আযহা। পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে সাতক্ষীরাবাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ। সবাইকে ঈদ মোবারক। ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদ-উল-আযহা মহান আল¬াহর প্রতি অপরিসীম আনুগত্যের অনুপম নিদর্শন। মহান আল¬াহর নির্দেশে হযরত ইব্রাহিম (আঃ) প্রাণপ্রিয় পুত্র হযরত ইসমাইল (আঃ) কে কোরবানি করতে উদ্যত হয়ে আল-াহর প্রতি যে আনুগত্য ও ভক্তি প্রদর্শন করেছেন তা বিশ্ববাসীর নিকট চিরকাল অনুস্মরণীয়। পবিত্র ঈদ-উল-আযহায় সামর্থ্যবান মুসলমানগণ মহান আল¬াহ রাব্বুল আলামিনের সন্তুষ্টি লাভের উদ্দেশ্যে পশু কোরবানি করে থাকেন। কোরবানির পশু জবাই করার সাথে সাথে মানুষের মনের পশুত্বকে কোরবানি করাই ঈদ-উল-আযহার প্রকৃত শিক্ষা। ঈদ-উল-আযহা আমাদের পরমতসহিষ্ণুতা, সাম্প্রদায়িক সম্প্রীতি, শান্তিপূর্ণ সহাবস্থান ও আত্মত্যাগের শিক্ষা দেয়। ঈদ-উল-আযহার এই শিক্ষা অন্তরে লালন করে মহান আল¬াহ তায়ালার সন্তুষ্টি ও সান্নিধ্য লাভের উদ্দেশ্যে পশু কোরবানির সাথে সাথে মনের পশুত্বকে জবাই করে সমৃদ্ধ, শান্তিপূর্ণ, বৈষম্যহীন, সন্ত্রাস ও জঙ্গীবাদমুক্ত সমাজ তথা দেশ গঠনের শপথ গ্রহন করি।
ঈদের এই অনাবিল আনন্দ ও সুখ-শান্তি বছরের প্রতিদিনই প্রবাহিত হোক দেশের প্রতিটি মানুষের অন্তরে- এই প্রত্যাশায় সকলকে আবারো ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক !!!!

মোঃ আলতাফ হোসেন, পিপিএম
পুলিশ সুপার, সাতক্ষীরা।

Check Also

আশাশুনিতে বৈদ্যুতিক শকে এক জনের মৃত্যু

আশাশুনি প্রতিনিধি।। আশাশুনি উপজেলার বড়দলে বৈদ্যুতিক শকে একজনের মৃত্যু হয়েছে। শনিবার(১৯অক্টোবর) সকালে বড়দল ইউনিয়নের গোয়ালডাঙ্গা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।