ফরিদপুরে ২ বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত কালিগঞ্জের নাহিদ ইসলামের বাড়িতে জেলা জামাতের সেক্রেটারি

নিজস্ব প্রতিনিধি: ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের মল্লিকপুরে দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষে বাসের সুপারভাইজার, হেলপারসহ পাঁচজন নিহত হয়েছেন। নিহতদের মধ্য সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার পূর্ব বাজার গ্রামের মনিরুল ইসলামের পুত্র নাহিদ ইসলাম (১৮) এর বাড়িতে সাতক্ষীরা জেলা জামায়াতের সেক্রেটারী মাওঃ আজিজুর রহমান তাৎক্ষনিক উপস্থিত হয়ে নিহতের পরিবারের খোজ খবর নিয়ে সকলকে ধৈর্য্য ধারণ করতে বলেন এবং শোক সন্তপ্ত পরিবারকে শান্তনা প্রদান করে, নিহতের জন্য দোয়া করেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ২৭জন। এর মধ্যে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা সকলে খাগড়াছড়ি পরিবহন বাসের যাত্রী ছিল বলে জানা যায়।

মঙ্গলবার (১৫ অক্টোবর) ভোর ৪ টার দিকে ফরিদপুর সদরের কানাইপুরের মল্লিকপুর এলাকায় এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

নিহতদের মধ্য অন্যরা হলেন, সাতক্ষীরা জেলার শ্যামনগরের সরা গ্রামের আবু বক্কর(৫৫), জাবাইল গ্রামের বাবু (৪০), মাগুরার জেলার সদর উপজেলার সদর উপজেলার বরই গ্রামের পিকুল(৩২) খাগড়াছড়ি পরিবহন বাসের সুপারভাইজার শ্যামনগর উপজেলার মো. মহসিন (৩৫)

আহতদের সাথে কথা বললে তারা জানান, ভাটায় শ্রম দেয়ার উদ্দেশ্যে একটি বাস ভাড়া করে সাতক্ষিরা থেকে শ্রমিকরা খাগড়াছড়ি পরিবহন নামের বাসে করে ৩৫ থেকে ৪০ শ্রমিক ঢাকায় যাচ্ছিলেন । পথিমধ্যে এই দুর্ঘটনায় ঘটে। এসময় অধিকাংশ যাত্রি ঘুমে ছিল।

ফরিদপুর হাইওয়ে পুলিশের সহকারী পুলিশ সুপার মারুফ হোসেন জানান ঢাকার আব্দুল্লাপুর থেকে ঝিনাইদহগামী গ্রীন এক্সপ্রেস নামে একটি যাত্রীবাহী একটি বাসের সাথে বিপরীতদিক সাতক্ষীরার শ্যামনগর থেকে ছেড়ে আসা খাগড়াছড়ি পরিবহন নামে অপর একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি এ সংঘর্ষ হয়।নিহতদের সকলে খাগড়াছড়ি পরিবহনের যাত্রী ছিল। গ্রিন এক্সপ্রেস বাসটি অসতর্কতাবশত বিপরিত লেনে চলে গেলে এসময় বিপরিত থেকে আসা বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে।

Check Also

সাবেক মেয়র আতিক গ্রেপ্তার

ঢাকা উত্তর সিটি করপোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে রাজধানীর মহাখালী ডিওএইচএস এলাকা থেকে গ্রেপ্তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।