বৃষ্টি উপেক্ষা করে কলারোয়া বলফিল্ড মাঠে জামায়াতের নারী সদস্যাদের ঢল

সাতক্ষীরা সংবাদদাতাঃ টানা বৃষ্টি উপেক্ষা করে ঐতিহাসিক সীরাতুন্নবী (সা.) মাহফিল উপলক্ষে জামায়াতে ইসলামীর নারী সদস্যাদের ঢল নেমেছিল সাতক্ষীরার কলারোয়া বলফিল্ড মাঠে। ০৬ অক্টোবর রবিবার বাংলাদেশ মাজলিসুল মুফাসসিরিন ও ওলামা বিভাগ কলারোয়া উপজেলা শাখার উদ্যোগে প্রথমবারের মতো নারী কর্মীদের নিয়ে এ সিরাত মাহফিলের আয়োজন করে। মাহফিল উপলক্ষে একদিন আগে থেকেই তৈরী করা হয় বিশাল প্যান্ডেল। বৃষ্টির জন্য শেড নির্মাণ করা হয়। যেখানে কয়েক হাজারেরও বেশি মানুষ একসঙ্গে বসতে পারেন। প্রোগ্রাম শুরুর আগেই কানায় কানায় ভরে যায় পুরো বল ফিল্ড মাঠ। আলোচনার মাঝে মাঝে চলে ইসলামী সংগীত, হামদ্ ও নাত পরিবেশন করেন শিল্পীরা।
বাংলাদেশ মাজলিসুল মুফাসসিরিন ও ওলামা বিভাগ কলারোয়া উপজেলা শাখার সভাপতি মাওলানা কামরুজ্জামানের সভাপতিত্বে সিরাত মাহফিলে প্রধান অতিথি বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রয়ি নির্বাহী পরিষদের অন্যতম সদস্য অধ্যক্ষ মুহাঃ ইজ্জত উল্লাহ বলেন, ইসলামী রাষ্ট্রৃ প্রতিষ্ঠায় নারীদের অবদান অপরিসীম। প্রতিটা যুদ্ধ ক্ষেত্রে নারীরা অবদান রেখেছেন। এক মাত্র ইসলাম ধর্মেই নারীদের অধীকার রক্ষার কথা বরেছে।
সিরাত মাহফিলে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মাওলানা আঃ বারী, মাওলানা আজিজুল (জিহাদী), মাওলানা ওমর আলী, মাওলানা আহম্মদ আলী জিহাদী,মাওলানা ইমাম হাসান নাসেরী,মাওলানা ক্বারী জাহাঙ্গীর আলমসহ বহু ওলামা মাশায়েখ।

Check Also

সাবেক মেয়র আতিক গ্রেপ্তার

ঢাকা উত্তর সিটি করপোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে রাজধানীর মহাখালী ডিওএইচএস এলাকা থেকে গ্রেপ্তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।