ভোমরায় ৪টি পেঁয়াজের আড়তে টাস্কফোর্সের অভিযান

নিজস্ব প্রতিনিধি: নিত্য প্রয়োজনীয় পণ্যের বাজারদর নিয়ন্ত্রণে রাখতে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরে পেঁয়াজের পাইকারি আড়তে অভিযান পরিচালনা করেছে বিশেষ টাস্কফোর্স। অভিযানে মূল ভাউচার ও মূল্য তালিকা না থাকায় ৪ ব্যবসায়ীকে ৯০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ভোমরা স্থলবন্দরে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নেতৃত্ব দেন, সাতক্ষীরা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রণয় বিশ্বাস।

এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, বিশেষ টাস্কফোর্সের সদস্যসচিব ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক নাজমুল হাসান, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা নাজমুস সাকিব, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক জাকির হোসেন, জেলা ক্যাবের সেক্রেটারী পারভীন আক্তার, সদস্য মোফাজ্জেল হোসেন বাবু ও ছাত্র প্রতিনিধি আরাফাত হোসাইনসহ অন্যান্যরা।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রণয় বিশ্বাস এসময় বলেন, নিত্য প্রয়োজনীয় পণ্যের বাজারদর নিয়ন্ত্রণে রাখতে ভোমরা স্থল বন্দরের পেঁয়াজের আড়তে অভিযান চালানো হয়। এসময় ভাউচার ও মূল্য তালিকা না থাকায় ভাই ভাই ইন্টারন্যাশনাল মিজানুর রহমানকে ৫০ হাজার, মেসার্স এস আর ইন্টারন্যাশনাল শাহিনুর রহমানকে ২০ হাজার টাকা, শুভ ট্রেডার্স চন্দ্রদীপ সরকার ১০ হাজার, শিল্পা এন্টারপ্রাইজ ধ্রুব দাসকে ১০ হাজার জরিমানা করা হয়। একই সাথে তিনি ব্যবসায়ীদের মূল ভাউচার সংরক্ষণ, ক্রয় মূল্য তালিকা প্রদর্শন ও যৌক্তিক মূল্যে পণ্য বিক্রির নির্দেশনা দেয়া হয়।

Check Also

পলিথিন শপিং ব্যাগ ব্যবহার বন্ধে পরিবেশ অধিদপ্তর সাতক্ষীরার মতবিনিময় সভা 

আব্দুল্লাহ আল মামুন, সাতক্ষীরাঃ  পরিবেশ অধিদপ্তর সাতক্ষীরা জেলা কার্যালয়ের উদোগে সরকার কর্তৃক নিষিদ্ধ ঘোষিত পলিথিন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।