ভোমরা সিএন্ডএফ এ্যাসোসিয়েশনের ত্রিবার্ষিক নির্বাচন চলছে

হাবিবুর রহমান, উৎসব মুখর পরিবেশে আজ শনিবার ২৬ অক্টোবর সকাল থেকে ভোমরা কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্টস অ্যাসোসিয়েশনের ত্রিবার্ষিক নির্বাচন চলছে। অ্যাসোসিয়েশনের নিজস্ব ভবন কার্যালয়ের নির্বাচনী বুথে ভোট গ্রহণ কার্যক্ররম চলছে। কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে ১৬০জন সদস্য ভোটার তাদের পছন্দের প্যানেলভিত্তিক প্রার্থীদেরকে ভোটাধিকার প্রয়োগ করবেন। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলবে। নির্বাচন কমিশনার জালাল উদ্দিন আকবর জানান, অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ও গণতান্ত্রিক মতাদর্শে অনুপ্রাণিত হয়ে ভোটাররা যাতে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেন, তার জন্য নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

ভোটারদের জন্য নিশ্চিত করা হয়েছে বাধা, বিপত্তিহীন স্বচ্ছ অনুকূল পরিবেশ। এ ত্রিবার্ষিক নির্বাচনে ১৭টি পদের বিপরীতে ২৭জন প্রার্থী প্যানেল ভিত্তিক প্রতীক নিয়ে নির্বাচন করছেন। প্যানেল ভিত্তিক নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন, হরিণ মার্কা প্রতীক নিয়ে হাবিব-রবিউল-ওহিদুল সম্মিলিত পরিষদ। অন্যদিকে চশমা প্রতীক নিয়ে হাসান-সান্টু- মুছা সম্মিলিত পরিষদ। নির্বাচন কমিশন জানান, এ ত্রিবার্ষিক নির্বাচন পরিচালনা ও সম্পন্নের লক্ষ্যে দুটি প্যানেলের প্রার্থীরা সহযোগিতা করেছেন নির্বাচন কমিশনকে। নির্বাচন আচরণবিধি মেনে নির্বাচনী প্রচারণা চালিয়েছেন দুটি প্যানেলের প্রার্থীরা। নির্বাচন কমিশন থেকে আরও জানানো হয়, নির্ধারিত সময়ে ভোটগ্রহণ সম্পন্নের পর আনুষ্ঠানিকভাবে বিজয়ী প্রার্থীদের নামের তালিকা ঘোষণা দেওয়া হবে।

Check Also

সাতক্ষীরা সাংবা‌দিক ফোরা‌মের মত বিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রি‌পোর্টার: মোখ‌লেছুর রহমান: বি‌ভিন্ন প‌ত্রিকায় কর্মরত সাতক্ষীরা সাংবাদিকদের সংগঠন ‘সাতক্ষীরা সাংবাদিক ফোরাম, এর উদ্যোগে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।