শ্যামনগরে উৎসর্গ সোসাইটির আয়োজনে নাতে রাসুল (সাঃ) প্রতিযোগিতা অনুষ্ঠিত

শ্যামনগর সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের মিলনায়তনে আজ শনিবার সকাল ৯টায় উৎসর্গ সোসাইটির উদ্যোগে শিশু শিল্পীদের অংশগ্রহণে নাতে রাসুল (সাঃ) প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় প্রথম শ্রেণি থেকে সপ্তম শ্রেণির শিক্ষার্থী এবং হাফিজিয়া মাদ্রাসার ১৩ বছরের কম বয়সী শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উৎসর্গ সোসাইটির সভাপতি গাজী আব্দুর রউফ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য গাজী নজরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি মাস্টার আব্দুল ওয়াহেদ, নকিপুর সরকারি পাইলট স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোজাফফর হোসেন, প্রভাষক সরদার সাইফুল্লাহ, কবি মাহবুব বুলবুল, সাংবাদিক হুসাইন বিন আফতাব, সাংবাদিক আশিকুর রহমান, সাংবাদিক আব্দুস সালাম, কবি গোলাম মোস্তফা, শ্রমিক নেতা আসাদুজ্জামান, সমাজকর্মী সাইফুদ্দীন এবং স্বেচ্ছাসেবী সাংবাদিক মোমিনুর রহমান,মাস্টার রফিকুল ইসলাম, মাওলানা রবিউল ইসলাম, জাহিদ হাসান, শরীফুল ইসলাম শরীফ, মাওলানা হাবিবুল্লাহ, এস এম ইমদাদুল হক, আবির মহিবুল্লাহ প্রমুখ।

নান্দনিক পরিবেশে অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় শিশু শিল্পীরা তাদের প্রতিভা প্রদর্শনের মাধ্যমে উপস্থিত সকলের মন জয় করে নেয়। অনুষ্ঠানের শেষাংশে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

উৎসর্গ সোসাইটির এ আয়োজন ধর্মীয় ও সাংস্কৃতিক মূল্যবোধ জাগ্রত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন অতিথিরা।

Check Also

শেখ হাসিনাকে ফেরত না দিলে ভারতবিরোধী আন্দোলন হবে: সাতক্ষীরায় রাশেদ প্রধান

জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সহ-সভাপতি ও দলীয় মুখপাত্র রাশেদ প্রধান বলেছেন, গণহত্যার দায়ে শেখ হাসিনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।