শ্যামনগরে ডাকাতির সাথে জড়িত অভিযোগে গ্রেপ্তার-২, আংশিক মালামাল উদ্ধার

সাতক্ষীরার শ্যামনগরে গত শুক্রবার রাতে শিক্ষক পরিমল কুমার রায়ের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনার ২৪ ঘন্টার মধ্যে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে শ্যামনগর থানা পুলিশ। আটককৃতদের স্বীকারোক্তিতে উদ্ধার করা হয়েছে ডাকাতিকৃত মালামালের আংশিক অংশ। 

শনিবার (১৫ জুলাই) শ্যামনগর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাখায়েতুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল রাত সাড়ে ৩টার দিকে নিজ নিজ বাড়ী থেকে তাদের আটক করে।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার দক্ষিণ পশ্চিম আটুলিয়া গ্রামে আব্দুল গফুর ঢালীর ছেলে নয়ন ঢালী ও হায়বাতপুর গ্রামে শেখ ইসমাইল হোসেনের ছেলে শেখ জাহিদুল ইসলাম।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল কালাম আজাদ সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে প্রথমে নয়ন ঢালীকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্য মতে শেখ জাহিদুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে ওই দুই ব্যক্তির স্বীকারোক্তিমতে আটুলিয়া গ্রামে ইউনুস গাজীর পরিত্যাক্ত খড়ের গাদার নিচ থেকে ২টি স্বর্ণের রুলি ও ৮হাজার টাকা সহ ৬টি শাড়ি উদ্ধার করা হয়। অন্য ব্যক্তিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যহত আছে ওসি জানান।

Check Also

আশাশুনিতে বৈদ্যুতিক শকে এক জনের মৃত্যু

আশাশুনি প্রতিনিধি।। আশাশুনি উপজেলার বড়দলে বৈদ্যুতিক শকে একজনের মৃত্যু হয়েছে। শনিবার(১৯অক্টোবর) সকালে বড়দল ইউনিয়নের গোয়ালডাঙ্গা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।