সাতক্ষীরার দেবহাটায় এক বৃদ্ধা মহিলাকে ধর্ষণের অভিযোগ,ধর্ষক পলাতক

সাতক্ষীরা/দেবহাটা প্রতিনিধি: সাতক্ষীরার দেবহাটায় ৬৭ বছরের এক বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। শনিবার রাত ১১ টার দিকে সাতক্ষীরা দেবহাটা উপজেলার পারুলিয়া এলাকায় এ ঘটনা ঘটে। রক্তাক্ত ও আশঙ্কাজনক অবস্থায় ওই বৃদ্ধাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধর্ষণের অভিযোগে অভিযুক্ত আসাদুল ইসলাম পলাতক রয়েছেন।
পারুলিয়া গুচ্ছগ্রামের রুহুল আমিন জানান, বৃদ্ধার দুই মেয়ে বিয়ে হয়েছে বেশ আগে। একমাত্র ছেলে মাকে ফেলে স্ত্রী-সন্তান নিয়ে অন্যত্র বসবাস করে। জীবীকার তাগিদে তিনি ঘটক হিসেবে কাজ করেন। পাশের গ্রামের আসাদুল ইসলাম নামের একব্যক্তির ছেলেকে বিয়ে দেওয়ার জন্য শনিবার তিনি পাত্রী দেখতে কালিগঞ্জ যান। সেখান থেকে বাড়ি ফিরতে সন্ধ্যা হয়ে যায়। রাতে পাত্রী সম্পর্কে খোঁজখবর নিতে আসেন আসাদুল। বৃদ্ধা মহিলা ঘরের দরজা খুলতেই আসাদুল তার মুখ চেপে ধরে মাটিতে ফেলে ধর্ষণ করে। মহিলার চিৎকারে তিনি (রুহুল অমিন) লোকজন নিয়ে ছুটে আসেন। একপর্যায়ে আসাদুল পালিয়ে যায়। পরে বৃদ্ধা মহিলাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সাতক্ষীরা সদর হাসপাতালের কর্তব্যরত  চিকিৎসক ডাক্তার সোমা রানী দাস জানান, রক্ত বন্ধ করার জন্য তার জরুরী অপারেশনের প্রয়োজন। তাই তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করার পরামর্শ দেওয়া হয়েছে।
দেবহাটা থানার পুলিশ পরিদর্শক ইদ্রিসুর রহমান বলেন, আসাদুল ইসলামকে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় ধর্ষিতার ছেলে বাদি হয়ে মামলার জন্য প্রস্তুতি নিচ্ছেন বলে জানান তিনি।

Check Also

প্রকাশ্যে ঢাবি ছাত্রশিবিরের সভাপতি, ছাত্ররাজনীতি নিয়ে যা বললেন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক মুসলিম হলে তোফাজ্জল হত্যাকাণ্ডের পর সম্প্রতি ক্যাম্পাসে সব ধরনের ছাত্ররাজনীতি নিষিদ্ধের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।