সাতক্ষীরা কালিগঞ্জে মাসিক রোকন সম্মেলন অনুষ্ঠিত

ছাত্র -জনতার আন্দোলনের মাধ্যমে অর্জিত বিজয় টেকসই ও অর্থবহ করতে ১৬ বছর পর প্রকাশ্যে নিজ কার্যালয়ে রুকন সম্মেলন করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা শাখা।

শনিবার (১২ অক্টোবর ) সকাল থেকে জামায়াতে ইসলামীর কালিগঞ্জ উপজেলা কার্যলয়ে এই রোকন সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সম্মেলনে জামায়াতে ইসলামী কালিগঞ্জ উপজেলা শাখার আমির মাওলানা আব্দুল ওয়াহাব ছিদ্দিকির সভাপতিত্বে ও সেক্রেটারি অধ্যাপক আব্দুর রউফের সঞ্চালনায় রোকন সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দেন খুলনা মহানগর জামায়াতের শুরা সদস্য জনাব জাহিদুর রহমান নাঈম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলার সাবেক আমির জি এম আবদুল গফফার ও মাওলানা আকবর হোসাইন।

এ সময় উপস্থিত ছিলেন- জামায়াতের উপজেলা নায়েবে আমির মাওলানা লিয়াকাত আলী, সহকারী সেক্রেটারি মাওঃ আনোয়ারুল ইসলাম, আবু ইসলাম ও অধ্যাপক মোশাররফ হোসাইন,
উপজেলা কর্মপরিষদ সদস্য , মাওলানা আব্দুল মোমেন,মাষ্টার ইউসুফ আলী, হোসাইন,আফতাব উদ্দিন,মাওলানা আব্দুল হামিদ ডঃ মিজানুর রহমান প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আওয়ামী-বাকশালীরা মানুষের মর্যাদা দেয়নি, বরং আমাদের ক্ষেত্রে সব সময় শূন্য সহনশীলতা দেখানো হয়েছে। আমাদের ওপর অঘোষিতভাবে দেখামাত্র গুলির নির্দেশ আগে থেকেই ছিল। এমন কোনো জুলুম-নির্যাতন নেই, যা আমাদের ওপর চালানো হয়নি। প্রথমসারির সব নেতাকে মিথ্যা ও বানোয়াট মামলায় ফাঁসি দেওয়া হয়েছে। অসংখ্য নেতাকর্মীকে গুম-খুন করা হয়েছে; কিন্তু তারা জামায়াতের অগ্রযাত্রা কোনোভাবেই রোধ করতে পারেনি।
তিনি বলেন, শত শাহাদাত ও জুলুম-নির্যাতনের পথ ধরেই জামায়াত কাঙ্ক্ষিত গন্তব্যে সফলভাবেই অগ্রসর হচ্ছে। আগামী দিনে মানবতার মুক্তির জন্য বিজয় আমাদের সুনিশ্চিত ইনশাআল্লাহ।

Check Also

পলিথিন শপিং ব্যাগ ব্যবহার বন্ধে পরিবেশ অধিদপ্তর সাতক্ষীরার মতবিনিময় সভা 

আব্দুল্লাহ আল মামুন, সাতক্ষীরাঃ  পরিবেশ অধিদপ্তর সাতক্ষীরা জেলা কার্যালয়ের উদোগে সরকার কর্তৃক নিষিদ্ধ ঘোষিত পলিথিন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।