সাতক্ষীরা কালিয়ানি সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে পাচারকালে ২ জনকে আটক করেছে বিজিবি

ফিরোজ হোসেন, সাতক্ষীরা : সাতক্ষীরা জেলার কালিয়ানি সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে পাচারকালে ০২ (দুই) জন বাংলাদেশী নাগরিককে আটক করেছে সাতক্ষীরা বিজিবি। ১১ অক্টোবর আনুমানিক ২ টার দিকে সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) এর কালিয়ানি বিওপির একটি দল অভিযান পরিচালনা করে অবৈধভাবে ০২ (দুই) জন (০১ জন পুরুষ ও ০১ জন মহিলা) বাংলাদেশী নাগরিক ভারতে পাচারকালে আটক করেছে।

শনিবার (১২ অক্টোবর) বেলা ১১ টায় সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়ান বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আশরাফুল হক স্বাক্ষরিত এক প্রেস ব্রিফিং এ তথ্য জানন।
আটককৃতরা হলেন কলারোয়া উপজেলার পশ্চিম খদ্দের গ্রামের পিতা-মৃত নরিম গাজীর পুত্র মোঃ আজিজুল গাজী (৪৫) ও একই এলাকার মোঃ আজিজুল গাজীর স্ত্রী মোছাঃ শাহানারা খাতুন (৪২)। প্রেস ব্রিফিং এ বলা হয় গোপন তথ্যের ভিত্তিতে সাতক্ষীরা ব্যাটালিয়ন ৩৩ বিজিবি’র বৈকারী কালিয়ানি বিওপির সীমান্ত বাংলাদেশের অভ্যন্তরে কালিয়ানি নামক স্থান হতে তারা অবৈধভাবে ভারতে পাচারের উদ্দেশ্যে গমন করার সংবাদ প্রাপ্তির পর কালিয়ানি বিওপির নায়েব সুবেদার মোঃ আবুল কালাম আজাদ এর নেতৃত্বে একটি দল উক্ত স্থানে গিয়ে তাদের আকট করে। আকটকৃতদের কাছ থেকে বাংলাদেশী ১,৫০০, ভারতীয় রুপি-২,৪৫০ টাকা, ০২টি মোবাইল, সীমসহ ভারতীয় এনআইডি কার্ড-০২টি এবং ভারতীয় স্মার্টকার্ড ০১টিসহ আটক করে। এসময় অনয়ান্য মানব পাচারকারীরা দৌড়ে ঘন জঙ্গলে পালিয়ে যায়। আটককৃত ব্যক্তিদের

সাতক্ষীরা সদর থানায় সোপর্দের প্রস্তুতি চলছিল। পলাতক মানবপাচারী চক্রের ৩ জনকে পলাতক আসামী করে সাতক্ষীরা সদর থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে প্রেস ব্রিফিং এ জানানো হয়।

Check Also

‘দেশকে কোরআন-সুন্নাহভিত্তিক রাষ্ট্রে পরিণত করতে হবে’

আগস্ট বিপ্লবকে অর্থবহ ও মজবুত ভিত্তি দিতে এবং একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় জ্ঞান ও বুদ্ধিভিত্তিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।