২৪ গনবিপ্লবের চেনতাকে ধারণ করে বৈষ্যমহীন একটি রাষ্ট্র গঠনের লক্ষ্যে সাতক্ষীরায় জামায়াতের যুব সমাবেশ

গণঅভ্যুত্থানের সুফল ধরে রাখতে যুব সমাজকে বলিষ্ঠ ভূমিকা রাখতে হবেঃ মাহফুজুর রহমান
সাতক্ষীরা সংবাদদাতাঃ ২৪ গনবিপ্লবের চেনতাকে ধারণ করে বৈষ্যমহীন একটি রাষ্ট্র গঠনের লক্ষ্যে সাতক্ষীরায় জামায়াতে ইসলামীর যুব বিভাগের উদ্যোগে নিজেকে গড় অন্যকে গড়তে শেখাও শ্লোগানে দিন ব্যাপি যুব প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ২৬ অক্টোবর শনিবার সাতক্ষীরা আল—আমিন ট্রাস্টের কাজী শামসুর রহমান মিলনায়তনে অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালা সকাল ৮টায় শুরু হয়ে চলে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত।
সাতক্ষীরা জেলা যুববিভাগের সভাপতি,জেলা জামায়াতের সহকরী সেক্রেটারী প্রভাষক ওমর ফারুকের উদ্বোধনী বক্তব্যের মধ্য দিয়ে শুরু হওয়া প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্য রাখেন জামায়াতে ইসলামীর খুলনা অঞ্চলের সহকারী পরিচালক শফিকুর রহমান, খুলনা মহানগরীয় জামায়াতের আমির অধ্যাপক মাহফুজুর রহমান, সাতক্ষীরা জামায়াতের আমীর মুহাদ্দিস রবিউল বাশার, নবনির্বাচিত আমির উপাধ্যক্ষ শহিদুল ইসলাম মুকুল, জেলা সেক্রেটারী মাওলানা আজিজুর রহমান।
প্রশিক্ষণ কর্মশালায় দারসুল কোরআন পেশ করেন দেবহাটা উপজেলা জামায়াতের সেক্রেটারী ও শিবিরের সাবেক নেতা হাফেজ এমাদুল হক।
শিক্ষা শিবিরে জামায়াতে ইসলামীর খুলনা মহানগরী আমির মাহফুজুর রহমান বলেন, গণঅভ্যুত্থানের সুফল ধরে রাখতে যুব সমাজকে রাজপথে বলিষ্ঠ ভূমিকা রাখতে হবে। তিনি আরো বলেন, যুবসমাজ যেকোনো দেশের মূল্যবান সম্পদ। জাতীয় উন্নয়ন ও অগ্রগতি যুব সমাজের সক্রিয় অংশগ্রহণের ওপর অনেকাংশেই নির্ভরশীল। যুবসমাজের মেধা, সৃজনশীলতা, সাহস ও প্রতিভাকে কেন্দ্র করেই জাতির ভবিষ্যৎ নির্ধারণ হয়। ফলে যেকোনো পরিস্থিতিতেসাহসিকতা, হিকমত ও বুদ্ধিমত্তার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে।

Check Also

মসজিদের জমি দখল করে বিএনপির ক্লাব নির্মাণ

শরীয়তপুরের নড়িয়াতে একটি মসজিদের জমি দখলে নিয়ে বিএনপির ক্লাব করার অভিযোগ উঠেছে জেলা স্বেচ্ছাসেবক দলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।