ঘোষিত সার্চ কমিটিই গ্রহণযোগ্য ইসি গঠনের সুপারিশ করবে আশাবাদ এরশাদের

ক্রাইমবার্তা রিপোট:সার্চ কমিটি প্রসঙ্গে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আমরা সর্বসম্মতভাবে নির্বাচন কমিশন গঠনের সুনির্দিষ্ট কিছু প্রস্তাব তুলে ধরে ছিলাম। নির্বাচন কমিশন গঠনের আগে একটি সার্চ কমিটি গঠনের প্রস্তাব আমরা রাষ্ট্রপতিকে দিয়েছিলাম। জাতীয় পার্টি আশা করে, গঠিত এই সার্চ কমিটি সকলের কাছে গ্রহণযোগ্য নির্বাচন কমিশন গঠনের সুপারিশ পেশ করবে এবং সেই নির্বাচন কমিশনই দেশবাসীকে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে পারবে বলে জাতীয় পাটির্র বিশ্বাস।

বৃহস্পতিবার দলের বনানী কার্যালয়ে বিভিন্ন রাজনৈতিক দলের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ আওয়ামী পার্টি, আম জনতা পার্টি, দেশ রক্ষা আন্দোলন, গণতান্ত্রিক ন্যাপ ভাসানী, বিপিডিপি ও গণজাগরণ পার্টির শীর্ষনেতারা এ মতবিনিময় সভায় অংশ নেন। দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপির সভাপতিত্বে সভায় জাপা কো-চেয়ারম্যান জি এম কাদের, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, এসএম ফয়সল চিশতি, মেজর অব. খালেদ আখতার, রেজাউল ইসলাম ভূইয়াসহ মতবিনিময়ে অংশগ্রহণকারী দলের নেতাদের মধ্যে অধ্যক্ষ বেনজির আহমেদ, অ্যাড. জাহাঙ্গীর হোসেন, হাজী জালাল উদ্দিন, গোলাম মোস্তফা সরকার, ওয়ারেসুল ইসলাম, আব্দুল আউয়াল প্রমুখ বক্তৃতা করেন।
এরশাদ বলেন, জাতীয় পার্টি সঠিক ধারায় রাজনীতি করার কারণেই বিভিন্ন রাজনৈতিক দল আমাদের সাথে জোটবদ্ধ হওয়ার আগ্রহ প্রকাশ করছে। যারা স্বাধীনতার চেতনা, ধর্মীয় মূল্যবোধ ও প্রকৃত জাতীয়তাবাদের চেতনায় বিশ্বাস করে তারা জাতীয় পার্টির নেতৃত্বে আজ ঐক্যবদ্ধ হতে চাচ্ছে। কারণ জাতীয় পার্টিই হচ্ছে মূল জাতীয়তাবাদি শক্তি। তিনি বলেন, দেশে এখন সুষ্ঠু রাজনৈতিক চর্চা নেই। রাজনীতির নামে একে অপরের প্রতি বাকযুদ্ধ অব্যাহত। দেশ নিয়ে কেউ ভাবে না। রাজনীতির নামে যা চলছে তাতে করে সাধারণ মানুষের ভেতরে রাজনীতি এবং রাজনীতিবিদের প্রতি আস্থা হারাতে বসেছে।

Please follow and like us:

Check Also

নির্বাচনে কোন প্রার্থীকে বাড়তি সুযোগ নিতে দেওয়া হবে না……. পুলিশ সুপার মতিউর রহমান সিদ্দিকী

এস, এম মোস্তাফিজুর রহমান (আশাশুনি) সাতক্ষীরা।। সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মতিউর রহমান সিদ্দিকী বলেন- উপজেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।