এমপিপুত্রের শেষ স্ট্যাটাস…তোর জন্য চিঠির দিন

ক্রাইমবার্তা রিপোর্ট:ঢাকা: অনিক আজিজ স্বাক্ষর। সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহর একমাত্র ছেলে। ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে বিএসসি ইঞ্জিনিয়ারিং পড়ছিলেন। থাকতেন সংসদ সদস্যদের জন্য বরাদ্দকৃত ৫নং ন্যাম ভবনের ৫০৪ নম্বর কক্ষে। আরেকটি রুমে থাকতেন ছোট বোন সৃষ্টি।
অনিকের শেষ ফেসবুক স্ট্যাটাস ছিল ‘তোর জন্য চিঠির দিন।’ যে স্ট্যাটাসটি অনিক ভোর ৪টা ০৫ মিনিটে ফেসবুকে আপডেট করেছেন। কিন্তু সকালেই ঘরের দরজা ভেঙে ভেতরে পাওয়া গেল তার ঝুলন্ত লাশ। অনিক ওয়ার্কার্স পার্টির কর্মী ছিল।

অনিকের খবর শুনে হারুন ভুইয়া নামের এক ফেসবকু ব্যবহারকারী ওই পোস্টের নিচে লিখেছেন, ‘ভাই তুমি চলে গেলে নাফেরার দেশে। কী এমন কষ্ট ছিল অকালেই তোমাকে চলে যেতে হলো।’

অনিকের মৃত্যু সংবাদ নিয়ে নাহিদ হাসান সৈকত লিখেছেন, ‘এটা কী করে সম্ভব, বিশ্বাস হচ্ছেনা, এত প্রাণ উৎচ্ছ্বাস কেউ আত্মহত্যা করবে।’

রোববার সকালে ৫ নম্বর ন্যাম ভবনের ৬০৪ নম্বর কক্ষ থেকে অনিকের লাশ উদ্ধার করা হয়।


এদিকে সংসদ সদস্য অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহর একান্ত সচিব জাহাঙ্গির হোসেন গণমাধ্যমকে জানান, রোববার ভোর ৬টার দিকে এমপি লুৎফুল্লাহ সাতক্ষীরা থেকে ঢাকার ন্যাম ফ্লাটে গিয়ে পৌঁছান। অনেক ডাকাডাকির পর দরজা না খুললে এক পর্যায়ে দরজা ভেঙে ইন্টারনেট লাইনের তার দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত লাশ দেখতে পান। অনিকের চাচা শরিফুল্লাহ কায়সার সুমন জানান, ময়নাতদন্ত শেষে অনিকের মরদেহ সাতক্ষীরায় নিয়ে আসা হবে।

২০জানুয়ারী,২০১৮শনিবার:ক্রাইমর্বাতা.কম/প্রতিনিধি/আসাবি

Please follow and like us:

Check Also

নির্বাচনে কোন প্রার্থীকে বাড়তি সুযোগ নিতে দেওয়া হবে না……. পুলিশ সুপার মতিউর রহমান সিদ্দিকী

এস, এম মোস্তাফিজুর রহমান (আশাশুনি) সাতক্ষীরা।। সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মতিউর রহমান সিদ্দিকী বলেন- উপজেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।