বেনাপোলে ৪০ ভরি সোনার গহনা ও নগদ ৩ লাখ টাকা লুট

বেনাপোলে “দৈনিক বাংলাদেশ প্রতিদিনের” সংবাদিক ও বেনাপোল প্রেসক্লাবের সহ সভাপতি বকুল মাহবুব’র বাড়ীতে দূর্ধর্ষ ডাকাতি ৪০ ভরি সোনার গহনা ও নগদ ৩ লাখ টাকা লুট —

–বেনাপোল প্রতিনিধি
বেনাপোলের দুর্গাপুর সড়কের ব্যস্ততম অভিযাত এলাকায়  শনিবার গভীর রাতে অস্ত্রের মুখে জিম্মি করে বেনাপোলে “ বাংলাদেশ প্রতিদিনের” সংবাদিক ও বেনাপোল প্রেস ক্লাবের সহ সভাপতি বকুল মাহবুব’র বাড়ীতে দূর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা বকুল মাহবুব সহ তার স্ত্রী ও পুত্রকে দড়ি দিয়ে বেধে নগদ ২ লাখ টাকা সহ ৪২ ভরি সোনার গহনা লুট করে নিয়ে যায়।
সাংবাদিক বকুল মাহবুব জ্নান, রাত পৌনে ৩ টার দিকে ১০/১৫ জন’র একদল সশস্ত্র  ডাকাত বাড়ীর পেছনের দরজা ভেঙ্গে ঘরের ভিতর প্রবেশ করে অস্ত্রের মুখে
আমাদেরকে জিম্মি করে দড়ি দিয়ে হাত পা ও মুখ বেধে ফেলে। পরে  আলমারির চাবি নিয়ে সেখান থেকে মেয়ের বিয়ের জন্য রাখা ৪০ ভরি সোনার গহনা ও নগদ ২ লাখ টাকা লুট করে নিয়ে যায়। এসময় ঘরের সকল মালামাল তছনছ করে ফেলে দেয়। ২ ঘন্টা ধরে চলে ডাকাতির ঘটনা।
ডাকাতি  করে চলে যাওয়ার সময়  একই এলাকার নজরুল ইসলামের বাড়িতে ডাকাতরা একই কায়দায় প্রবেশ করে তাদেরকে বেধে ফেলে আলমারী ভেংগে ৩ ভরি সোনার গহনা ও নগদ ১ লাখ টাকা লুট করে নিয়ে যায়।  এ ঘটনায় মামলা হয়েছে বেনাপোল পোর্ট থানায়।
বেনাপোল পোর্ট থানার ওসি (তদন্ত) ফিরোজ উদ্দিন জানান, ডাকাতির ঘটনা জানার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার জোর তদন্ত চলছে তবে অভিযান অব্যহত আছে।
এ ঘটনায় বেনাপোল প্রেস ক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ গভীর উদ্বেগ প্রকাশ করে ঘটনার সাথে জড়িতদের আ টকের জোর দাবি জানান।

Facebook Comments
Please follow and like us: