“সাতক্ষীরা ব্লাড ব্যাংক” এর শীতবস্ত্র বিতরণ

 

ফিরোজ শাহঃ  সাতক্ষীরার অসহায় শীতার্ত মানুষের মাঝে “সাতক্ষীরা ব্লাড ব্যাংক” এর পক্ষ থেকে শীতবস্ত্র হিসাবে কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২১ ডিসেম্বর) সকাল ১০টায় সাতক্ষীরার শহীদ আব্দুর রাজ্জাক পার্কে সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান স্যার এই কম্বল বিতরণী অনুষ্ঠান উদ্বোধন করেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক শাহিনুল হক স্যার।

তিনি বলেন “সাতক্ষীরা ব্লাড ব্যাংক” সাতক্ষীরা বাসীর গৌরব। সাতক্ষীরার অসহায় মুমূর্ষু মানুষদের রক্ত দিয়ে সাহায্য করে চলেছে “সাতক্ষীরা ব্লাড ব্যাংক”। রক্ত দিয়ে মানুষদের সাহায্য করার পাশাপাশি “সাতক্ষীরা ব্লাড ব্যাংক” সাতক্ষীরা বাসীর মধ্যে শীতবস্ত্র বিতরণ করছে।

এ সময় “সাতক্ষীরা ব্লাড ব্যাংক” এর প্রতিষ্ঠাতা তন্ময় হাজরা বলেন, “সাতক্ষীরা ব্লাড ব্যাংক” শুধুমাত্র রক্তদানে সীমাবদ্ধ নয়। আমরা এখন রক্তদানের পাশাপাশি সাতক্ষীরার অসহায় মানুষদেরকে বিভিন্নভাবে সহযোগিতা করছি। ইতিমধ্যে আমরা অসহায় নার্গিস খাতুনের চিকিৎসা সম্পন্ন করেছি।

আপনাদের দোয়ায়, আপনাদের সহযোগিতায় আজ আমরা অসহায় মানুষদেরকে সহযোগিতা করতে পারছি। বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আশাশুনি থানার আড়ায় বছরের ছোট্ট বালক নাসিমের চিকিৎসা চলছে অস্ট্রেলিয়ান প্রবাসী ভাইদের সহযোগিতায় ও “সাতক্ষীরা ব্লাড ব্যাংক” এর প্রচেষ্টায়।

এ সময় আরো উপস্থিত ছিলেন “সাতক্ষীরা ব্লাড ব্যাংক” এর এডমিন প্যানেলের সদস্য মঈনুল আমীন মিঠু, তোহা খান, ইসমাইল হোসেন রনি, আখতারুজ্জামান, জিয়াউর রহমান, রাত্রি মন্ডল, ফিরোজ শাহ্, আব্দুল ওহাব, দিশা, ছন্দা প্রমুখ।

Please follow and like us:

Check Also

গণঅভ্যুত্থানের মাস পূর্তিতে সাতক্ষীরায় ‘শহীদী মার্চ’  পালিত

সাতক্ষীরা প্রতিনিধি: কেন্দ্রীয় ঘোষণা অনুযায়ী ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের এক মাস পূর্তিতে ‘শহীদী মার্চ’ পালিত হয়েছে সাতক্ষীরায়। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সাতক্ষীরার শিক্ষার্থীরা বৃহস্পতিবার বিকেলে সাতক্ষীরা শহরের শহীদ আসিফ চত্বরে শহীদী মার্চের কর্মসূচি পালন করে। সমাবেশে সাতক্ষীরার বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ বলেন, ‘‘শহীদ শিক্ষার্থীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।