সদর উপজেলা নির্বাচনের লক্ষ্যে কাউন্সিলে এস.এম শওকত হোসেন বিজয়ী

সদর উপজেলা নির্বাচনের লক্ষ্যে কাউন্সিলে এস.এম শওকত হোসেন বিজয়
সাতক্ষীরা উপজেলা নির্বাচন উপলক্ষে উপজেলা আওয়ামীলীগ ও পৌর আওয়ামীলীগের যৌথ উদ্যোগে বিশেষ বর্ধিত সভা
মাহফিজুল ইসলাম আককাজ ঃ আসন্ন সাতক্ষীরা সদর উপজেলা নির্বাচন উপলক্ষে সদর উপজেলা আওয়ামীলীগ ও পৌর আওয়ামীলীগের যৌথ উদ্যোগে উৎসব মুখর পরিবেশে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে পৌর আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আবু সায়ীদ’র সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। এসময় তিনি বলেন, ‘বাংলাদেশ আওয়ামীলীগ দেশের একটি সুশৃঙ্খল শক্তিশালী সংগঠন। দলের সুনাম ধরে রাখার দায়িত্ব আপনাদের। স্বাধীনতা বিরোধী চক্র যেন আমাদের দলের মধ্যে বিভেদ সৃষ্টি করতে না পারে সেদিকে সকলের খেয়াল রাখতে হবে। তৃণমূল নেতৃবৃন্দ দলের মূল শক্তি। আপনাদের সুচিন্তিত মতামত ও ভোটের মধ্য দিয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থী নির্বাচিত হবে। জনগণের কল্যাণে ও মঙ্গলে যে প্রার্থী কাজ করবে তাকেই নির্বাচিত করবেন।’
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম।
কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক সদর উপজেলার ১৪টি ইউনিয়ন ও পৌরসভার ৩৯৫ জন কাউন্সিলরদের ভোটের মাধ্যমে সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী বাছাই প্রক্রিয়া বর্ধিত সভায় অনুষ্ঠিত হয়। সদরের ১৪ টি ইউনিয়নের কাউন্সিলর ৩২২ এবং পৌরসভার ৯টি ওয়ার্ডে ৭৩ জন কাউন্সিলর। কাউন্সিলে ৩৯১ জন ভোটার ভোট প্রদান করে এবং ৪ জন কাউন্সিলর অনুপস্থিত ছিলেন। ১টি ভোট নষ্ট হয়েছে। ভোটে সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম শওকত হোসেন পেয়েছেন ১৬৪ ভোট পেয়ে বিজয়ী। তার নিকটতম প্রতিদ্বন্দি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পেয়েছেন ও বর্তমান সদর উপজেলা চেয়ারম্যান পেয়েছেন ১৪৪ ভোট, বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান মো. গোলাম মোরশেদ পেয়েছেন ৬২ ভোট ও সদর উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতি ও ইউপি চেয়ারম্যান অধক্ষ ফজলুর রহমান মোশা পেয়েছেন ২০ ভোট।
এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আবুল খায়ের সরদার, যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, শেখ সাহিদ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু, শেখ ফিরোজ আহমেদ, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শেখ নুরুল হক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. শহিদুল ইসলাম, সদস্য অতিরিক্ত পিপি এ্যাডভোকেট আব্দুল লতিফ, মীর মোশারফ হোসেন মন্টু, সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. আসাদুজ্জামান অসলে, সাধারণ সম্পাদক মো. শাহাজান আলী, যুগ্ম সাধারণ সম্পাদক এনছান বাহার বুলবুল, শেখ আব্দুর রশিদ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হাসান হাদী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক শেখ মনিরুল হোসেন মাসুম, পৌর নেতা খন্দকার আরিফ হাসান প্রিন্সসহ আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেন।

Please follow and like us:

Check Also

ঘরে ঘরে ইসলামের সুমহান আদর্শের দাওয়াত পৌছে দিতে হবে- ডাঃ শফিকুর রহমান

বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডাঃ শফিকুর রহমান বলেছেন, ইসলামের সুমহান আদর্শের দাওয়াত ঘরে ঘরে পৌছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।