মে ৩১, ২০১৯
খুলনায় ট্রেনের ধাক্কায় মহিলা কনস্টেবলের মা ও মেয়ে নিহত

ক্রাইমর্বাতা ডেস্করিপোর্ট:   মালবাহী ট্রেনের সঙ্গে ইজিবাইকের ধাক্কায় মহিলা কনস্টেবলের মা ও মেয়ে নিহত হয়েছেন। মহিলা কনস্টেবল গুরুতর আহত হয়েছেন। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

শুক্রবার বিকাল ৪টার দিকে নগরীর খানজাহান আলী থানা সংলগ্ন শিরোমনি তেতুলতলা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মহিলা পুলিশ কনস্টেবল রেশমা আক্তারের মা সালমা বেগম (৪০) এবং মেয়ে আফরিন (২)। এ ঘটনায় মুমূর্ষু অবস্থায় রেশমা আক্তারকে (২৫) উন্নত চিকিৎসার জন্য শুক্রবার রাতে ঢাকা নেয়া হয়েছে।

অপরযাত্রী সাহানারা (৩৫) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হতাহতরা সবাই শিরোমনি মধ্য পাড়া এলাকার বাসিন্দা। ইজিবাইকচালক পলাতক রয়েছেন।

কেএমপির খালিশপুর জোনের সহকারী পুলিশ কমিশনার তারিক রহমান যুগান্তরকে বলেন, শুক্রবার বেলা সোয়া ৩টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, একটি ইজিবাইক যাত্রী নিয়ে শিরোমনি মধ্যপাড়া এলাকা থেকে শিরোমনি বাজারে যাচ্ছিল। এ সময় খানজাহান আলী থানা সংলগ্ন শিরোমনি তেতুলতলা এলাকায় রেল ক্রসিংয়ে যশোর থেকে খুলনাগামী মালবাহী ট্রেনের সঙ্গে ইজিবাইকের ধাক্কা লাগে।

এতে ঘটনাস্থলে পুলিশ কনস্টেবল রেশমার মা সালমা মারা গেছেন। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মেয়ে আফরিন মারা গেছে। রেশমাকে ঢাকায় পাঠানো হয়েছে। ইজিবাইক চালক পলাতক রয়েছে।

এদিকে এলাকাবাসী জানিয়েছেন ব্যস্ততম এই রেলক্রসিংয়ে কোনো গেটম্যান না থাকায় ছোট খাটো প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com