জুলাই ৩১, ২০১৯
আদালত ও উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশ অমান্য বসত ঘরের উপর দিয়ে হাইভোল্টেজের বিদ্যুৎ সংযোগ দিলেন পল্লী বিদ্যুতের জিএম –
ক্রাইমর্বাতা রির্পোট:সাতক্ষীরা: : আইন আদালত ও উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশ অমান্য করে বসত ঘরের উপর দিয়ে রাতের আঁধারে ১১হাজার কেভি সম্পন্ন বিদ্যুৎ সংযোগ দিয়েছেন সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির জিএম।
এ বিষয়ে ভুক্তভোগী কালিগঞ্জ উপজেলার মৃত ময়নুদ্দিন আহমেদের পুত্র গোলাম রহমান কালিগঞ্জ সহকারী জজ আদালতে মামলা দায়ের করেন। যার নং দেং ২১/১৯। আদালত মামলাটি গ্রহণ করে পল্লী বিদ্যুৎ এর জিএম কে কারণ দর্শাণোর নোটিশ প্রদান করেন। কিন্তু সুচতুর জিএম জবাব দেওয়ার জন্য বার বার সময়ের আবেদন করতে থাকেন। একপর্যায়ে আদালতে কোন প্রকার জবাব না দিয়ে আদালত কে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে কোন প্রকার আইন ও আদালতের তোয়াক্কা না করে বসতবাড়ির উপর দিয়ে ওই ক্ষমতা সম্পন্ন বিদ্যুৎ সংযোগ দেন জিএম।
ভুক্তভোগী গোলাম রহমান বলেন, ঘরের সামান্য পাশেই ফাঁকা অনেক জায়গা রয়েছে। কিন্তু জিএম কে বারবার অনুরোধ করা হলেও আমার বাড়ির টিনের চালের উপর দিয়ে ওই সংযোগটি চালু করে পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ। এতে করে আমার পরিবার বর্তমান চরম আতংকের মধ্যে দিন কাটাচ্ছেন। কারণ ওই ক্ষমতা সম্পন্ন বিদ্যুৎ সংযোগ দেওয়ার কারণে আমার পরিবারের সদস্যরা সব সময় ঝুঁকির মধ্যে রয়েছে। সর্বশেষ পল্লী বিদ্যুতের চেয়ারম্যানের কাছে বিষয়টির সুষ্ঠু সমাধানের জন্য আবেদন করা হলে তিনি সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ অফিসের জিএমকে ইমেইল পাঠিয়ে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন। কিন্তু সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ অফিস ওই ইমেইলটি ভূয়া বলে প্রচার করেন এবং রাতারাতি গোলাম রহমানের বাড়ির টিনের চালের উপর দিয়ে সংযোগটি দেন। এ বিষয়ে তিনি আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com