সাতক্ষীরায় বিষধর সাপের কামড়ে স্বামী-স্ত্রী দুই বেদের মৃত্যু

সাতক্ষীরা সংবাদদাতা।।
সাতক্ষীরায় বিষধর সাপের কামড়ে স্বামী ও স্ত্রী দুই বেদের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার ভোর রাতে সাতক্ষীরা সদর উপজেলার আলীপুর নতুন হাঠখোলা বাজার এলাকায় একটি তাবুতে ঘুমান্ত অবস্থায় স্বামী-স্ত্রীকে দংশনের পর স্বামী এখলাস খাঁ (৩২) সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। সকালে খুলনায় নেয়ার পথে গুরুতর আহত স্ত্রী আলিনা খাতুন (২৮) মারা যায়।
সাপের কামড়ে নিহত এখলাস খাঁ ও তার স্ত্রী আলিনা খাতুন যশোরের কালিগঞ্জ উপজেলার বারোবাজার এলাকার বাসিন্দা।
এলাকাবাসী সূত্রে জানা যায়, গত কয়েকদিন আগে বেদে সম্প্রদায়ের একদল লোক সাতক্ষীরা সদর উপজেলার আলীপুর নতুন হাঠখোলা বাজার এলাকায় তাবু ফেলে বসবাস শুরু করে। তাবুতে ঘুমান্ত অবস্থায় ভোর রাতে একটি বিষধর সাপ এখলাস ও তার স্ত্রী আলিনা খাতুনকে দংশন করে। রাতে স্থানীয় ওজা ডেকে তাদেরকে ঝাড় ফুক করা হয়। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় ভোরে তাদেরকে সাতক্ষীরা সদর হাসপাতলে ভর্তি করা হয়। ভর্তির কিছু সময় পর এখলাস খাঁ মারা যায়। অচেতন অবস্থায় তার স্ত্রী আলিনাকে সদর হাসপাতল থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় নেয়ার পথে তার মুত্যু হয়।
সাতক্ষীরা সিভিল সার্জন ডাঃ আবু শহীন বিষয়টি নিশ্চিত করে জানান, বিষধর সাপের কামড়ে বেদে এখলাস খাঁর সদর হাসপাতালে মৃত্যু হয়েছে। এরপর তার স্ত্রীকে খুলনায় নেয়ার পথে তারও মৃত্যু হয়েছে বলে লোকমুখে জানতে শুনেছি।

Check Also

মালয়েশিয়ার পাম তেলে ইইউ’র নিষেধাজ্ঞা বাংলাদেশের শ্রমবাজারে অশনি সংকেত

বন উজাড়, কার্বন নির্গমনের ঝুঁকি এবং পরিবেশের ভারসাম্য নষ্টগত কারণ দেখিয়ে দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ মালয়েশিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।