রবিবার | ২৪শে জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ | ৭ই জুন ২০২০ ইং | ১৪ই শাওয়াল ১৪৪১ হিজরী | গ্রীষ্মকাল

সেপ্টেম্বর ৯, ২০১৯
ঝাউডাঙ্গায় পানিতে ডুবে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিনিধি :: সাতক্ষীরার ঝাউডাঙ্গায় পানিতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। আজ উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের ওয়ারিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

সরোজমিনে গিয়ে জানা যায়, আজ (৯ সেপ্টেম্বর, সোমবার) সকাল সাড়ে নয়টার দিকে ঝাউডাঙ্গা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ খলিলুর রহমানের বাড়ির ভাড়াটিয়া মোঃ সিরাজ উদ্দীন গ্রামের বাড়ি রাজশাহী ও তার মাতা স্থানীয় আশা এনজিওর ম্যানেজার তাদের দ্বিতীয় পুত্র সন্তান আব্দুল্লাহ (৮) পুকুরে ডুবে মারা যায়।

গোসল করার সময় আব্দুল্লাহ গলায় গামছা বেঁধে মাছ ধরছিলো, এক পর্যায়ে হাতে থাকা গামছার শেষ অংশ দ্বারা তার নাকমুখ ঢাকাপড়ে এবং নিশ্বাস বন্ধ হয়ে পানিতে ডুবে যায়। পরে পুকুর থেকে তাকে উদ্ধারের জন্য সাতক্ষীরা জেলা ফায়ার সার্ভিসেরি এক ইউনিট দল এবং স্থানীয় মাছধরা জেলেদের সহযোগীতায় তার মৃত দেহ উদ্ধার করা হয়।

বাদ জোহর ঝাউডাঙ্গা হাইস্কুল মসজিদে জানাযা নামাজ শেষে তার লাশ রাজশাহীতে পাঠানো হয়েছে। এ ব্যাপরে সাতক্ষীরা সদর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Facebook Comments

ফেসবুকে আপডেট পেতে যুক্ত থাকুন



চেয়ারম্যান : আলহাজ্ব তৈয়েবুর রহমান (জাহাঙ্গীর) -----------------সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com