অক্টোবর ১৯, ২০১৯
মানব পাচার আইনের মামলায় গ্রেপ্তার সাতক্ষীরা যুবলীগ নেতা তুহিন কারাগারে

ক্রাইমবার্তা রিপোটঃ   মিনি পতিতালয় ক্ষ্যাত শহরের সংগ্রাম টাওয়ারে গোয়েন্দা পুলিশের অভিযানের ঘটনায় মানব পাচার আইনে পুলিশের দায়েরকৃত মামলার আসামী পৌর যুবলীগের সভাপতি পদ থেকে অব্যাহতিপ্রাপ্ত জেলা যুবলীগের সদস্য তুহিনুর রহমান তুহিনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে শহরের বাইপাস সড়ক থেকে গোয়েন্দা পুলিশ তাকে গ্রেপ্তার করে। গোয়েন্দা পুলিশের ইনন্সপেক্টর মহিদুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।
গত ৭ অক্টোবর শহরের সংগ্রাম টাওয়ারে অবস্থিত আবাসিক হোটেলে অভিযান চালিয়ে নারীসহ ৮ জনকে আটক করে পুলিশ। পরিচালিত এই অভিযানে হোটেলটির বিভিন্ন কক্ষে তল্লাসী চালিয়ে বিপুল পরিমান কনডম ও ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। হোটেলটি পরিচালনা করেন যুবলীগ মাহি গ্রুপের পৌর শাখার সভাপতি তুহিনুর রহমান তুহিন। ঐদিন রাতেই তাকে দল থেকে অব্যাহতি প্রদান করা হয়।
আটককৃত ৮ আসামীসহ তুহিনের বিরুদ্ধে সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের এসআই মো. ফরিদ হোসেন বাদী হয়ে মানব পাচার আইনে মামলা দায়ের করেন। ঐ মামলায় তুহিন পালাতক ছিল।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com