ডিসেম্বর ২, ২০১৯
খালেদা জিয়ার মুক্তি দাবিতে রাজধানীতে বিএনপির বিক্ষোভ মিছিল

ক্রাইমবার্তা রিপোটঃ: দলের কারাবন্দি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি।

সোমবার সকাল ১০টার দিকে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে রাজধানীর ধানমণ্ডির ল্যাবএইডের সামনে থেকে মিছিলটি বের হয় এবং লাজ ফার্মা হয়ে আনোয়ার খান মডার্ন হাসপাতালের সামনে গিয়ে শেষ হয়।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে রুহুল কবির রিজভী বলেন, খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা ক্রমান্বয়ে চরম অবনতির দিকে যাচ্ছে। তাকে চিকিৎসা দেওয়ার নামে নানা টালবাহানা ও জনগণকে ধোঁকা দেওয়ার চেষ্টা করছে সরকার।

তিনি বলেন, জনগণের দাবি উপেক্ষা করে খালেদা জিয়াকে কোনো বিশেষায়িত হাসপাতালে চিকিৎসার সুযোগ দেওয়া হয়নি। তার শারীরিক অবস্থার দ্রুত অবনতি ঘটা সত্ত্বেও সরকারের লোকেরা খালেদা জিয়া সুস্থ আছেন বলে তোতাপাখির মতো সরকারের শেখানো বুলি আওড়ে যাচ্ছেন।

বিক্ষোভ মিছিলে ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু আশফাক, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহসভাপতি মাহমুদুর রহমান সুমন, ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের নেতা কামরুজ্জামান জুয়েলসহ ধানমণ্ডি ও কলাবাগান থানার বিএনপি ও ছাত্রদল নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


www.crimebarta.com সম্পাদক ও প্রকাশক মো: আবু শোয়েব এবেল

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০( জাহান প্রির্ন্টস প্রেস),শহীদ নাজমুল সরণী,পাকাপুলের মোড়,সাতক্ষীরা। মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪,০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com