জানুয়ারি ১৩, ২০২০
শৈত্যপ্রবাহে জনজীবন বিপর্যস্ত, সাতক্ষীরায় র্সবনিম্ন তাপমাত্রা ১১.৬ ডিগ্রি সলসিয়াস

ক্রাইমর্বাতা রিপোট: সাতক্ষীরা:   সাতক্ষীরায় গত কয়েকদিন ধরে চলা শৈত্যপ্রবাহে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। হাঁড় কাপানো শীত যেন দিন দিন বেড়েই চলছে। এর ফলে মানুষের স্বাভাবিক কাজকর্ম ব্যাহত হচ্ছে। বিশেষ করে খেটে খাওয়া মানুষ গুলোর দুর্ভোগ চরমে পৌঁছেছে।
এদিকে, ঠান্ডাজনিত কারনে ঠান্ডাজনিত কারনে ভীড় বেড়েছে সাতক্ষীরা সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিক গুলোতে। শিশুরা কোল্ড ডায়রিয়া, নিউমোনিয়া, জ্বর-সর্দি-কাশিসহ বিভিন্ন রোগে আক্রান্ত হচ্ছে। বিশেষ করে শিশু ও বয়স্কদের দুর্ভোগ বেশি বেড়েছে।
অপরদিকে, সাতক্ষীরা আবহাওয়া অফিসের অফিসার ইনচার্জ জুলফিকার আলী রিপন জানান, সোমবার সকাল ৬ টায় সাতক্ষীরার সর্বনি¤œ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১১.৬ ডিগ্রি সেলসিয়াস। তবে তাপতাত্রা আরও কমতে পারে বলে তিনি আরো জানান।
সাতক্ষীরা সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন বলেন, এই শীতে শিশুদের প্রতি বিশেষ যতœ নিতে হবে। বয়স্কদের ক্ষেত্রেও একই ধরনের সতর্কতা অবলম্বন করতে হবে। ঠান্ডা লাগলে সঙ্গে সঙ্গে চিকিৎসকের পরামর্শ নিতে হবে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com